শেরপুরে গরু চোর চাক্রের ৫ সদস্য গ্রেপ্তার; পুলিশের প্রেস ব্রিফিং

স্টাফ রিপোর্টার
শনি, 18.05.2024 - 08:40 PM
Share icon
Image

শেরপুরে গরুচোর চাক্রের ৫ সদস্যকে গ্রেপ্তার করেছে ঝিনাইগাতী থানা পুলিশ। শনিবার দুপুরে শেরপুরের পুলিশ সুপার আকরামুল হোসেন পিপিএম এক প্রেস ব্রিফিং এর মাধ্যমে এসব তথ্য জানান।

গ্রেপ্তারকৃতরা হলেন, শেরপুর পৌর শহরের কসবা কাঠগড় এলাকার আঃ জলিল ওরফে ফকির হোসেন, টাঙ্গাইল জেলার ভুয়াপুর থানার মহির উদ্দিন, আজিজুল ইসলাম, সাহিজুল ইসলাম ও মো. মিনহাজ। 

প্রেস ব্রিফিং সুত্রে জানা গেছে, গত ১২ মে দিবাগত রাতে ঝিনাইগাতী উপজেলার জরাকুড়া গ্রামের কৃষক মো. শাহজাহান মিয়ার গোয়াল ঘর থেকে বিভিন্ন বয়সের ৫ টি গরু চুরি হয়। যাহার বাজার মুল্য প্রায় ৫লক্ষ ৪০হাজার টাকা। 

খবর পেয়ে থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে। ১৪মে উক্ত বিষয়ে শাহজাহান মিয়া থানায় একটি অভিযোগ দায়ের করে। এই অভিযোগের প্রেক্ষিতে থানা পুলিশ তথ্য প্রযুক্তি ও বিশ্বস্ত সুর্সের মাধ্যমে ১৭মে রাতে  ট্রাক ড্রাইভার  মো. আঃ জলিল ওরফে ফকির হোসেনকে গ্রেপ্তার করে। পরবর্তীতে তার দেয়া তথ্যমতে টাঙ্গাইল জেলার ভুয়াপুর থানায় অভিযান চালিয়ে অপর চার জনকে গ্রেপ্তার সহ চুরিকৃত গরুগুলো উদ্ধার করা হয়।

প্রেস ব্রিফিং এ আরো জানানো হয়, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা চোরাকারবারি দলের সদস্য এবং তাদের নামে বিভিন্ন থানায় একাধিক চুরি ও মাদক মামলা রয়েছে। 

Share icon