শেরপুরবাসীকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানালেন ছানুয়ার হোসেন ছানু এমপি

স্টাফ রিপোর্টার
রবি, 16.06.2024 - 11:54 PM
Share icon
Image

শেরপুর-১ (সদর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ছানুয়ার হোসেন ছানু পবিত্র ঈদুল আযহা উপলক্ষে শেরপুরবাসীকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন। আজ রোববার সন্ধ্যায় পৌর নিউমার্কেটে অবস্থিত তার কার্যালয়ে আয়োজিত এক অনুষ্ঠানে ভিডিও বার্তার মাধ্যমে এই শুভেচ্ছা জানান তিনি। 

ওই সময় জেলা পরিষদের চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবির রুমান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সাবেক সহসভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আব্দুল খালেক, জেলা মহিলা আওয়ামী লীগের সভাপতি শামসুন্নাহার কামাল, সদ্য দায়িত্বপ্রাপ্ত সরকারি কৌসুলী অ্যাডভোকেট সুব্রত কুমার দে ভানু, জিপি এডভোকেট এ কে এম মোসাদ্দেক ফেরদৌসীসহ

Image

জেলা আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের বিপুলসংখ্যক নেতাকর্মী,‌‌ শেরপুর প্রেসক্লাবের সভাপতি দেবাশীষ ভট্টাচার্য সাধারণ সম্পাদক মোঃ মেরাজ উদ্দিনসহ জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিরা উপস্থিত ছিলেন। 

এর আগে ছানোয়ার হোসেন ছানু এমপি দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে পৌর শহর প্রদক্ষিণ করে বিভিন্ন গরীব দুঃখী অসহায় মানুষদের মাঝে ঈদুল আযহা উপলক্ষে নগদ অর্থ সহায়তা করেন। 

 

Share icon