শেরপুরে যৌথ মাদক বিরোধী অভিযানে ৪ জনের কারাদণ্ড

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 25.06.2024 - 08:49 PM
Share icon
Image

শেরপুরে যৌথ মাদকবিরোধী অভিযানে বিভিন্ন মেয়াদে ৪ জনেকে কারাদণ্ড দেয়া হয়েছে। ২৪ জুন সন্ধ্যায় শেরপুর জেলা প্রশাসনের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট প্রদীপ কুমার দাস ও জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর পরিদর্শক ছিদ্দিকুর রহমানের প্রসিকিউশনে যৌথ মাদক বিরোধী অভিযানের অংশ হিসেবে পৃথক পৃথক মোবাইল কোর্ট পরিচালনা করা হয়।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে মাদক বিরোধী অভিযানে পৌরশহরের গৌরীপুর এলাকার মৃত ফজলুল এর ছেলে মোঃ শাকিল (২২) কে ইয়াবা সেবন করে চিৎকার চেচামেচি করে জনসাধারনের শান্তি বিনষ্ট করার অপরাধে দশ ১০ (দশ) মাসের বিনাশ্রম কারাদন্ড প্রধান করা হয়। গৌরীপুর এলাকার জাহিদ এর স্ত্রী মোছাঃ হিরা বেগম  (২৮) কে একই অপরাধে (এক) ১ মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। এছাড়াও শ্রীবরদী উপজেলার গোসাইপুর ইউনিয়নের মাটিয়াকুড়া গ্রামের আঃ করিমের ছেলে মো: মোশারফ (২৮) কে একই অপরাধে ছয় (৬) মাসের বিনাশ্রম কারাদন্ড দেয়া হয়। 

শেরপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শেরপুর সদর থানাধীন বিভিন্ন এলাকায় পৃথক পৃথক  মাদক বিরোধী অভিযানে ৪ জন মাদক কারবারি কে  ইয়াবা ট্যাবলেট এবং গাঁজা সহ আটক করা হয়। অভিযান পরিচালনা করেন জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোবাইল কোর্টের মাধ্যমে আসামিদের বিভিন্ন মেয়াদে বিনাশ্রম কারাদণ্ড ও জরিমানা করে জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

অভিযানে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর পরিদর্শক ছিদ্দিকুর রহমান উক্ত মোবাইল কোর্টের প্রসিকিউশন দাখিল করেন।

উল্লেখ্য, আসামি হীরা বেগমের ১৬ মাসের সন্তান মেহেনাজকে তার মার সাথে জেলা কারাগারে প্রেরণ করা হয়। 

Share icon