শেরপুরে মিথ্যে অভিযোগের প্রতিবাদে বীর মুক্তিযোদ্ধার সংবাদ সম্মেলন

স্টাফ রিপোর্টার
রবি, 30.06.2024 - 08:30 PM
Share icon
Image

শেরপুরে মিথ্যে অভিযোগে মানববন্ধন ও সংবাদ সম্মেলনের প্রতিবাদে আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মোখলেছুর রহমান আকন্দ সংবাদ সম্মেলন করেছেন। ৩০ জুন রোববার বিকেলে শহরের চকপাঠক মহল্লাস্থ তার নিজ বাসায় এ সংবাদ সম্মেলন করেন। 

সংবাদ সম্মেলনে জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি, জেলা আওয়ামী লীগ নেতা ও বীর মুক্তিযোদ্ধা মোখলেছুর রহমান আকন্দ বলেন, গত শনিবার স্থানীয় কতিপয় সন্ত্রাসী জামায়াত ও বিএনপি দুর্বৃত্তচক্র আমার বিরুদ্ধে মিথ্যে নানা অভিযোগ এনে মানববন্ধন করেছেন। সেই সাথে আমার ছেলেকে সন্ত্রাসী আখ্যায়িত দিয়েছেন। যা সম্পূর্ণ মিথ্যে ও বানোয়াট ভিত্তিহীন। 

আমি ছাত্র জীবন থেকেই আওয়ামী লীগের রাজনীতির সাথে জড়িত। আমার ছেলেও কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা হিসেবে রাজনীতি করেছেন। এছাড়া আমি বরাবরই সকল নির্বাচনে নৌকার প্রার্থীর পক্ষে কাজ করে আসছি। গত ৭ জানুয়ারির জাতীয় সংসদ নির্বাচনে আমি নৌকার পক্ষে থাকায় এই এলাকার কতিপয় জামায়াত-বিএনপির সন্ত্রাসী স্বতন্ত্র প্রার্থীর পক্ষে কাজ করে।

পরবর্তীতে এখানে স্বতন্ত্র প্রার্থীর বিজয়ী হলে ওইসব দুর্বৃত্ত ও সন্ত্রাসীরা স্বতন্ত্র বিজয়ী এমপির নাম ভাঙ্গিয়ে আমাকে নানাভাবে হয়রানি করে আসছে। বিভিন্ন সময়ে আমার ছেলে ভাতিজা এবং স্থানীয় লোকদের বাসা বাড়িতে হামলা চালিয়েছে। এর প্রতিবাদে বিভিন্ন সময়ে মামলা-মোকদ্দমা হলে আইনজীবী হিসেবে আমি তা নিয়ে লড়েছি। এটাই আমার অপরাধ। 

সংবাদ সম্মেলনে স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর নাসিরুল আলম নাহিদ, অ্যাডভোকেট রাসেল রহমান আকন্দ, মোরশেদুর রহমান আকন্দসহ স্থানীয় ভুক্তভোগী নারী-পুরুষ উপস্থিত ছিলেন। 

Share icon