শেরপুরের নকলায় পূর্ব শত্রুতার জেরে হামলা! অর্থ ও স্বর্ণালংকার লুট

স্টাফ রিপোর্টার
সোম, 12.08.2024 - 06:14 PM
Share icon
Image

শেরপুরের নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নে পূর্ব শত্রুতার জের ধরে এক ব্যবসায়ীর বসতঘরে ঢুকে দুর্বৃত্তদের হামলায় নগদ অর্থ ও স্বর্ণালংকার লুটের অভিযোগ পাওয়া গেছে। 

১২ ই আগস্ট সোমবার দুপুরে সাংবাদিকরা ঘটনাস্থল পরিদর্শনকালে ভুক্তভোগী ও তার পরিবারের অন্যান্য সদস্যরা এমন অভিযোগ করেন। এছাড়াও দুষ্কৃতিকারীরা আবারোও বাড়ি ঘরে আক্রমণ করতে পারে এমন শঙ্কায় আছে বলেও জানান তারা।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১১ আগষ্ট (রবিবার) সকাল সাড়ে ১১ টার দিকে নকলা উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের চরমধুয়া নামা পাড়া গ্রামের ব্যবসায়ী মোঃ সুজন মিয়ার বাড়িতে হামলা ও লুটপাটের ঘটনা ঘটে।

এবিষয়ে ভুক্তভোগী ব্যবসায়ী মোঃ সুজন মিয়া বলেন, পূর্ব শত্রুতার জের ধরে দেশের বিরাজমান পরিস্থিতিকে কাজে লাগিয়ে আমাদের পাশের বাড়ির মোঃ শফিকুল (৫৫), মোঃ বাবুল (৪৫), পুলিশ কনস্টেবল মোঃ তাইন মিয়া (৩০), মোঃ জিসান মিয়া (১৮), ইব্রাহীম, শাহীন -চন্দ্রকোনা ইউনিয়নের বর্তমান মেম্বার, শামীম, ময়নাল সহ প্রায় ৫০/৬০ জন লোক দেশীয় দাড়ালো অস্ত্র নিয়ে আমাদের বসতঘরে হামলা করে।

Image

প্রতিপক্ষের হামলায় প্রাণ বাঁচাতে যে যার মতো বিভিন্ন স্থানে পালিয়ে যায়। সেই সুযোগে হামলাকারীরা বসতঘরে ঢুকে আলমারি ভেঙে নগদ ৫ লক্ষ ৫০ হাজার টাকা ও ৬ ভরী স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। এছাড়াও তারা বাড়িঘর ভাংচুরসহ বাড়ির পাশে থাকা পাওয়ার টিলার ও সেচের মটর ভাঙচুর করে ক্ষতি সাধন করে যায়।

এব্যাপারে চন্দ্রকোনা ইউনিয়নের চেয়ারম্যান মোঃ কামরুজ্জামান গেন্দু বলেন, এ  বিষয়টি আমাকে ভুক্তভোগী ব্যবসায়ী জানিয়েছে। 

Share icon