পুলিশকে জনগণের প্রকৃত বন্ধু হিসেবে প্রতিষ্ঠা করতে হবে ; রেঞ্জ ডিআইজি আশরাফ

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 10.09.2024 - 06:51 PM
Share icon
Image

শেরপুরে সাংবাদিকদের সাথে ময়মনসিংহ রেঞ্জের সদ্য যোগদানকৃত ডিআইজি ড. আশরাফুর রহমানের সাথে পরিচিতি ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ সেপ্টেম্বর মঙ্গলবার দুপুরে পুলিশ সুপারের সেমিনার কক্ষে ওই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠান সঞ্চালনা করেন অতিরিক্ত পুলিশ সুপার খোরশেদ আলম। 

মতবিনিময় সভায় ডিআইজি আশরাফুর রহমান বলেন, আমরা আইনের আলোকে পুলিশ ব্যবস্থাকে সাজাচ্ছি। আমরা জনগণের সাথে মিলেমিশে সুন্দর ভাবে কাজ করে যেতে চাই। আমাদের ধ্বংশ স্তুপ থেকে বেরিয়ে এসে পুলিশকে জনগণের প্রকৃত বন্ধু হিসেবে প্রতিষ্ঠা করতে হবে। ইতিপূর্বে পুলিশকে দলীয় সংগঠনের পরিণত করা হয়েছিল। যার পরিপ্রেক্ষিতে আজ ২০২৪ সালের বৈষম্য বিরোধী ছাত্র-জনতার আন্দোলনের গণঅভ্যুত্থানে ফ্যাসিযমের ধারক বাহক এর পতন হয়েছে।

Image

তিনি আরও বলেন, শেরপুর সদর থানাটা কি কারনে পুড়ে গেল? সমস্ত নথিপত্রসহ মামলার আলামত পুড়ে গেল, কেন এমন হলো? আমি এসপিকে এই বিষয়টি ১৫ দিনের মধ্যে জানানোর নির্দেশ দিয়েছি।

ওই সময় শেরপুরের পুলিশ সুপার মো. আমিনুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোঃ সাইদুর রহমানসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দরা উপস্থিত ছিলেন।

Share icon