আমরা জনগণের সুখ-দুখে পাশে আছি, থাকবো - শেরপুরে ত্রাণ বিতরণ কালে কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের সাঃ সম্পাদক রাজিব

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 08.10.2024 - 07:53 PM
Share icon
Image

ভারত থেকে ছেড়ে দেয়া পানিতে উত্তরবঙ্গে সৃষ্ট বন‍্যায় নালিতাবাড়ী-নকলার মানুষ কষ্ট পাচ্ছে, নানা দুর্ভোগ পোহাচ্ছে। আমাদের বিএনপির শীর্ষ নেতা তারেক রহমানের নির্দেশে আমরা বানভাসীদের পাশে দাঁড়িয়েছি। অনেকের ঘর-বাড়ি বিধ্বস্ত হয়েছে। আমরা বন‍্যা পরবর্তীতে আবাসন তৈরিতে আর্থিক সহযোগিতার চেষ্টা করবো। ইনশাআল্লাহ আমরা জনগণের সুখ-দুখে পাশ ছিলাম, আছি, থাকবো।

শেরপুরের নালিতাবাড়ী ও নকলা উপজেলায় ভয়াবহ বন্যায় আক্রান্ত বানভাসিদের মাঝে ত্রাণ বিতরণ কালে এসব কথা বলেন জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক রাজিব আহসান।

Image

মঙ্গলবার (৮ অক্টোবর) দুপুরে নকলা উপজেলার তারাকান্দা দাখিল মাদ্রাসার আশ্রয় কেন্দ্র ও সন্ধ্যায় নালিতাবাড়ী উপজেলার কলসপাড় এবং যোগানিয়া ইউনিয়নে বন্যায় আক্রান্ত ও পানি বন্দিদের মাঝে জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দল কেন্দ্রীয় কমিটির উদ্যোগে খাদ‍্য সামগ্রী বিতরণ করা হয়। 

ওই সময় জাতীয়তাবাদী সেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সিনিয়র সহ সভাপতি ফখরুল ইসলাম রবিন, প্রচার সম্পাদক জাকির হোসেন, সহ মহিলা বিষয়ক সম্পাদিকা নাহার নিপু ও কেন্দ্রীয় সেচ্ছাসেবক দলের অন‍্যান‍্য নেতৃবৃন্দ, শেরপুর জেলা সেচ্ছাসেবক দলের সভাপতি কামরুল হাসান, সিনিয়র সহ-সভাপতি দিদারুজ্জামান সিদ্দিকী দিদার, সাধারণ সম্পাদক মামুন অর রশিদ, নকলা উপজেলার ব‍্যবসায়ী নেতা উমর ফারুক, নালিতাবাড়ী এবং নকলা উপজেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক, সদস‍্য সচিবসহ বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

Share icon