শেরপুরের শ্রীবরদীতে পূজা মন্ডপ পরিদর্শন ও আর্থিক সহায়তা দিলেন বিএনপির সাবেক এমপি রুবেল

স্টাফ রিপোর্টার
রবি, 13.10.2024 - 06:26 AM
Share icon
Image

শেরপুরের শ্রীবরদীতে উপজেলার বিভিন্ন স্থানে সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় শারদীয় দুর্গোৎসব অনুষ্ঠিত হচ্ছে।  শারদীয় দুর্গোৎসব উপলক্ষে শনিবার (১২) অক্টোবর বিকেল থেকে রাত পর্যন্ত শ্রীবরদী উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করছেন শেরপুর জেলা বিএনপির সভাপতি ও শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) আসনের সাবেক এমপি মাহমুদুল হক রুবেল।


প্রত্যেক পূজা মন্ডপ পরিদর্শন শেষে পূজা উদযাপন কমিটির লোকজন, হিন্দু সম্প্রদায়ের ভাই-বোন, স্থানীয় জনসাধারণের সাথে মতবিনিময় করেন সাবেক এমপি রুবেল। মতবিনিময় শেষে প্রত্যেকটি মন্ডপে আর্থিক সহায়তা প্রদান করেন তিনি।


এসময় সাবেক এমপি মাহমুদুল হক রুবেল বলেন, আমাদের প্রিয় নেতা বিএনপি'র ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে আমরা সনাতন ধর্মালম্বীদের খোঁজখবর নিচ্ছি। তারা যেন নির্ভীঘ্নে পূজা উদযাপন করতে পারেন এজন্য যতটুকু সহযোগিতা প্রয়োজন আমরা বিএনপির পক্ষ থেকে সেটুকু করে যাচ্ছি। এই পূজার সুযোগে কেউ যাতে কোন বিশৃঙ্খলা সৃষ্টি না করতে পারে এজন্য বিএনপি ও তার অঙ্গ সংগঠন সর্বদা হিন্দু সম্প্রদায়ের পাশে রয়েছে। 


এসময় শ্রীবরদী উপজেলা বিএনপির সভাপতি আব্দুর রহিম দুলাল, সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুন দুলাল, উপজেলা বিএনপির সাবেক যুগ্ন আহবায়ক অ্যাডভোকেট রেজয়ান উল্লাহ,উপজেলা যুবদলের আহ্বায়ক আবু রায়হান মোহাম্মদ আল বেরুনী, সিনিয়র যুগ্ন আহবায়ক ইখলাছুর রহমান লিটন, উপজেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক তাহাজুল ইসলাম,উপজেলা ছাত্রদলের সদস্য সচিব রোকনুজ্জামান রুকন, পৌর ছাত্রদলের আহ্বায়ক শোভন শাহরিয়ার রাফিসহ অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

Share icon