জরায়ুমুখে ক্যান্সার প্রতিরোধে শেরপুরে টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে প্রেস কনফারেন্স

স্টাফ রিপোর্টার
রবি, 20.10.2024 - 06:26 PM
Share icon
Image

জরায়ুমুখে ক্যান্সার প্রতিরোধের জন্য শেরপুরে এইচপিভি টিকাদান ক্যাম্পেইন উপলক্ষে প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়েছে। ২০ অক্টোবর রবিবার সকালে বিশ্ব স্বাস্থ্য সংস্থা, ইউনিসেফ, গ্যাভি ও পাথ এর সহযোগিতায় জেলা সিভিল সার্জন অফিসের কনফারেন্স রুমে ওই প্রেস কনফারেন্স অনুষ্ঠিত হয়।

প্রেস কনফারেন্সে জানানো হয়, ২৪ অক্টোবর থেকে পরবর্তী ৪ সপ্তাহ বা এক মাস পর্যন্ত এইচপিভি টিকাদান ক্যাম্পেইন অনুষ্ঠিত হবে। ১০ থেকে ১৪ বছর বয়সী কিশোরীদের জরায়ুমুখে ক্যান্সার প্রতিরোধের জন্য এইচপিভি টিকাদান গ্রহণ করতে পারবেন। প্রেস কনফারেন্স আরও জানানো হয় জরায়ুমুখ ক্যান্সার প্রতিরোধের জন্য এইচপিভি টিকাদানের জন্য অনলাইনে রেজিস্ট্রেশন চলছে।  অনলাইনের মাধ্যমে টিকাদানের রেজিস্ট্রেশন করা যাবে।

ওই সময় জেলা সিভিল সার্জন ড. জসীম উদ্দিনের সভাপতিত্বে ও ডা. হিমেলের সঞ্চালনায় অনুষ্ঠিত প্রেস কনফারেন্সে শেরপুর প্রেসক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি এস.এস শহিদুল ইসলাম, সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জল, সিনিয়র সহ-সভাপতি মোঃ আবুল হাশিম, শেরপুর রিপোর্টার্স ইউনিটির সভাপতি মারুফুর রহমানসহ জেলার অনলাইন, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Share icon