নিউইয়র্কে শেরপুর জেলা সমিতির ইফতারে প্রধান অতিথি মেয়র লিটন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
সোম, 04.06.2018 - 02:58 PM
Share icon

সময় ডেস্কঃ  নিউইয়র্কে ধর্মীয় ভাবগম্ভীর পরিবেশে অনুষ্ঠিত হয়েছে প্রবাসের অন্যতম আঞ্চলিক সংগঠন শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র ইফতার ও দোয়া মাহফিল। নিউইয়র্কের ব্রঙ্কসের মামুন’স টিউটোরিয়ালে ৩ জুন রোববার এ ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

সমিতির সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদ নাইছ চৌধুরীর পরিচালনায় এবং ইফতার কমিটির আহব্বায়ক মো: সিরাজুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অথিতি হিসবে উপস্থিত ছিলেন যুক্তরাষ্ট্র সফররত শেরপুর পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন। প্রধান অথিতির বক্তব্যে শেরপুর পৌরসভার মেয়র গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন বলেন, এলাকার উন্নয়ন ও কমিউনিটির সেবায় আরো কার্যকর ভূমিকা রাখতে দ্বিধাবিভক্ত শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র ঐক্যের ওপর গুরুত্বারোপ করেন।
এসময় সংগঠনের কর্মকর্তারা গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটনকে ঐক্য প্রক্রিয়ার উদ্যোগ গ্রহণের অনুরোধ জানান।
  সংগঠনের শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র সভাপতি মো: মাসুদ পারভেজ মুক্তা তার ভবিষ্যত পরিকল্পনা তুলে ধরে সমিতির জন্যে আরো কবর স্থান ক্রয় করার প্রত্যয় ব্যক্ত করেন। আগামী ২৯ জুলাই অনুষ্ঠিতব্য শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র পিকনিকে সকলকে আমন্ত্রণ জানান। এসময় শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র সাবেক সভাপতি মো: আলাউদ্দিন পলাশ তার বক্তব্যে শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র জন্য ২০ টি কবর স্থান ক্রয়সহ তার কার্যকালীন সময়ের সংক্ষিপ্ত বিবরণ তুলে ধরেন।   অনুষ্ঠানে আরও বক্তব্য রাখেন, যুক্তরাষ্ট্র সফররত শেরপুর নিউ মার্কেট ব্যবসায়ী সমিতির সভাপতি মো: লুৎফর রহমান নতুন, বাংলাদেশী-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের সভাপতি মোহাম্মদ এন মজুমদার,  শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র সাধারণ সম্পাদক মো: সাইফুল ইসলাম তালুকদার মনির, উপদেষ্টা মো: হামিদুর রহমান, মো: মোসলেম উদ্দিন, সারোয়ার এ আলম, হাজি মো: আনোয়ার হোসেন, সহ-সভাপতি মো: ফারুক মিয়া, হাজি মো: শহিদুল আলম, মো: সিরাজুল ইসলাম, জামালপুর জেলা সমিতির সভাপতি মো: নাজমুল হক, সেক্রেটারি আহম্মদ রেজা খান পিপলু প্রমুখ। উক্ত অনুষ্ঠানে কমিউনিটির নের্তৃবৃন্দ ও শেরপুর জেলা সমিতি ইউএসএ ইনক’র সদস্যরা ছাড়াও ইউএসএ প্রবাসী বিপুল সংখ্যক শেরপুরবাসী উপস্থিত ছিলেন। ইফতার মাহফিলে পবিত্র কুরআন থেকে তেলাওয়াত, মাহে রমজানের তাৎপর্য নিয়ে আলোচনা ও দোয়া মোনাজাত পরিচালনা করেন মাওলানা মো. আবু সাঈদ। দোওয়া-মোনাজাতে দেশ, প্রবাস, বিশ্ব মানবতার শান্তি ও কল্যাণ কামনা করা হয়। অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন ইফতার কমিটির সদস্য সচিব হাজি মো: শহিদুল আলম, প্রধান সমন্বয়কারী হাজি মো: আনোয়ার হোসেন, সদস্য : নাহিদ, শফিক. জাহিদ, ফারুক প্রমুখ।  
Share icon