শেরপুরে ‘স্যানিটেশন মাস ও হাত ধোয়া দিবস’ পালিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
মঙ্গল, 23.10.2018 - 05:03 PM
Share icon
Image

শেরপুরে পালিত হলো ‘জাতীয় স্যানিটেশন মাস ও বিশ^ হাত ধোয়া দিবস’। মঙ্গলবার সকালে র‌্যালি ও দুপুরে আলোচনা সভা অনুষ্ঠিত হয় এ উপলক্ষে। শেরপুর জেলা প্রশাসন ও জনস্বাস্থ্য অধিদপ্তর যৌথভাবে র‌্যালি ও আলোচনা সভার আয়োজন করে। সকালে শেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি বের হয়ে শহর প্রদক্ষিণ করে একই জায়গায় এসে শেষ হয়। র‌্যালিতে জেলা প্রশাসক আনার কলি মাহবুবসহ প্রশাসনের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

র‌্যালি শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয় আলোচনা সভা। অতিরিক্ত জেলা প্রশাসক জন কেনেডি জাম্বিলের সভাপতিত্বে সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক আনার কলি মাহবুব। অন্যান্যদের মধ্যে স্থানীয় সরকারের উপপরিচালক এটিএম জিয়াউল ইসলাম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট সাইয়েদ এজেড মোরশেদ আলী প্রমুখ বক্তব্য রাখেন।

 

সভায় স্বাগত বক্তব্য রাখেন, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের নির্বাহী প্রকৌশলী জামাল হোসেন। র‌্যালি ও সভায় জেলার সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারিবৃন্দ, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী এবং স্বেচ্ছাসেবি প্রতিষ্ঠানের (এনজিও) সদস্যরা অংশগ্রহণ করেন।

 

 

Share icon