উপসচিব পদে পদোন্নতি পেলেন শেরপুরের জালাল উদ্দিন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 28.10.2018 - 04:40 AM
Share icon
Image

সময় নিউজ ডেস্ক॥ গোপালগঞ্জ সদর উপেলার ইউএনও এবং মাননীয় প্রধানমন্ত্রীর একটি বাড়ি একটি খামার প্রকল্পের ডিপিডি হিসেবে সফলভাবে দায়িত্ব পালন শেষে সম্প্রতি সরকারের উপসচিব পদে পদোন্নতি পেলেন জনাব মোঃ জালাল উদ্দিন।

চলতি মাসের ২৪ তারিখে তাকে পদন্নতি করা হয়। বর্তমানে তিনি জনপ্রশাসন মন্ত্রণালয়ের বিশেষ ভারপ্রাপ্ত কর্মকর্তা হিসেবে শিক্ষা ছুটিতে আছেন।

জালাল উদ্দিনের জন্ম শেরপুর জেলা সদরের ১১নং বলাইয়ের চর ইউনিয়নের চরশ্রীপুর গ্রামে। শেরপুর জেলা সদরের চরশ্রীপুর গ্রামের বাসিন্দা মোঃ কবির উদ্দিনের জ্যেষ্ঠ পুত্র জালাল উদ্দিন।

এই কর্মকর্তা ছোট বেলা থেকেই মেধাবী ছিলেন। তিনি এসএসসি মুকসুদপুর উচ্চ বিদ্যালয়ে এবং এইচএসসি জামালপুর আশেক মাহমুদ কলেজে অধ্যয়ন শেষে শিক্ষা ও গবেষণা বিষয়ে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে ১ম শ্রেণীতে স্নাতকোত্তর ডিগ্রী লাভ করেন।

উল্লেখ্য,এর আগে তিনি গোপালগঞ্জ সদরের ইউএনও এর দায়িত্ব সফলভাবে পালন শেষে মাননীয় প্রধানমন্ত্রীর অবদান একটি বাড়ি একটি খামার প্রকল্পে উপপরিচালকের দায়িত্বে নিয়োজিত ছিলেন। চলতি মাসের ২৪ তারিখে বাংলাদেশ সরকার চৌকস এই কর্মকর্তাকে উপসচিব পদে পদন্নতি করে জনপ্রশাসন মন্ত্রণালয়ে নিয়োগ দেন।

সম্প্রতি তিনি সরকারের বৃত্তি নিয়ে ইংল্যান্ডের বেডফোর্ডশায়ার বিশ্ববিদ্যালয় থেকে এমএসসি ইন প্রজেক্ট ম্যানেজমেন্ট কোর্স সম্পন্ন করে দেশে ফিরেছেন।

উপসচিব জালাল উদ্দিনের সহপাঠী এম নজরুল ইসলাম 'সময় বিডি২৪ডট কম'কে জানান, শেরপুরের এই কৃতি সন্তান দেশ ও জনগণের কল্যানে তার দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারেন এবং সেজন্য তিনি শেরপুরবাসী সহ সকলের কাছে দোয়া কামনা করেন।

 

Share icon