শেরপুরে আওয়ামলীগ প্রার্থীর নির্বাচনী অফিসে অগ্নিসংযোগঃ প্রতিবাদ সভা ও সাংবাদিক সম্মেলন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 27.12.2018 - 12:27 AM
Share icon
Image

নিজস্ব সংবাদদাতাঃ গতকাল ২৪ ডিসেম্বর শেরপুর-১ আসনে বিএনপির প্রার্থী ডাক্তার সানসিলা জেবরিন প্রিয়াংকার গাড়ীবেহরে ও আওয়ালীগের প্রার্থী হুইপ আতিউর রহমান আতিকের মেয়ের গাড়ীতে হামলা করে ভাংচুরের ঘটনায় শেরপুর জেলা সদরে উত্তেজনা বিরাজ করছে। এসব ঘটনায় পরস্পরকে দায়ী করে আজ ২৫ ডিসেম্বর দুপুরে উভয় প্রার্থীর পক্ষ থেকে সাংবাদিক সম্মেলন করা হয়েছে।

 

আওয়ামলীগের সংবাদ সম্মেলনে বক্তব্য রাখেন হুইপ আতিউর রহমান আতিক, সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল, হুইপ কন্যা ডা: শারমিন রহমান অমি। এ ঘটনার জেরে সদর উপজেলার খাসপাড়ায় আওয়ামলীগ প্রার্থীর একটি নির্বাচনী অফিস আগুন দিয়ে পুড়িয়ে দেয়া হয়েছে বলে অভিযোগ করা হয়।

একই সাথে হুইপ আতিউর রহমান আতিকের মেয়ে ডা: শারমিন রহমান অমির গাড়ীতে হামলার ঘটনায় দায়ীদের শাস্তির দাবীতে ছাত্রলীগের পক্ষ থেকে জেলা প্রশাসকের অফিসের সামনে বিকিলে প্রতিবাদ সভা করা হয়েছে।

প্রতিবাদ সভায় জেলা আওয়ামীলীগের সহসভাপতি মিনহাজ উদ্দিন মিনাল, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংস্কৃতিক সম্পাদক আনিসুর রহমান, শহর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামসহ ছাত্রলীগ সভাপতি সম্পাদক অন্যান্য নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

হুইপ আতিক বলেন, বিএনপি অনেক সিনিয়র নেতা থাকতেও একজন অর্বাচিন ও বাচাল মেয়েকে নির্বাচনে প্রার্থী করে নির্বাচনকে প্রহসনে পরিনত করার চেষ্টা করেছে।   তাদের পরাজয় জেনেই নানা অশান্তিমূলক কাজ করছে।   নির্বাচন বানচালের জন্যই তারা সন্ত্রাসের পথ বেচে নিয়েছে।

 

Share icon