শেরপুরে কুসুমহাটি উচ্চ বিদ্যালয়ে ভিত্তিপ্রস্তর উন্মোচন করলেন হুইপ আতিক

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
মঙ্গল, 16.07.2019 - 10:27 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টার: শেরপুর সদর উপজেলার কুসুমহাটি উচ্চ বিদ্যালয়ের চতুর্থ তলা বিশিষ্ট একাডেমিক ভবন নির্মাণ কাজের ভিত্তিফলক উন্মোচন করা হয়েছে। ১৩ জুলাই শনিবার ওই ফলক উন্মোচন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো: আতিউর রহমান আতিক এমপি।

ভিত্তিফলক উন্মোচনশেষে হুইপ আতিক বলেন, বর্তমান সরকার শিক্ষা খাতে উন্নয়নে অগ্রাধিকার দিচ্ছে। কারণ আমাদের জাতিকে শিক্ষিত জাতি হিসেবে গড়ে তুলতে না পারলে দেশের সার্বিক উন্নয়ন সম্ভব নয়। তাই মাননীয় প্রধানমন্ত্রী শিক্ষাকে এগিয়ে নিয়ে যাওয়ার সম্ভব সবকিছুই করছেন। তিনি আরো বলেন, শিক্ষকদের সব দাবীই পর্যায়ক্রমে মেনে নেয়া হচ্ছে। নীতিমালার আলোকে ননএমপিওভূক্ত প্রতিষ্ঠানকে এমপিও করা হচ্ছে। আমাদের শেরপুর সদর উপজেলায় শিক্ষার মান অনেক ভালো। এ কারণে আশা করছি আমাদের শেরপুরের প্রতিষ্ঠানগুলো এমপিও ভূক্তির আওতায় আসবে ইনশাল্লাহ। তিনি সরকারের সকল উন্নয়নমূলক কাজে সহায়তা করার জন্য সবার প্রতি আহ্বান জানান।

এ উপলক্ষে বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি সাখাওয়াত হোসেন খোকার সভাপতিত্বে বিদ্যালয় অঙ্গনে আয়োজিত সংক্ষিপ্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন সদর উপজেলা ভাইস-চেয়ারম্যান শামীম আরা, স্থানীয় ইউপি চেয়ারম্যান সেলিম মিয়া, পৌর কাউন্সিলর নজরুল ইসলাম, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি প্রমুখ। ওইসময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের যুব বিষয়ক সম্পাদক আব্দুল হামিদ, জমশেদ আলী মেমোরিয়াল কলেজের অধ্যক্ষ শহীদুল ইসলাম রেজাসহ স্থানীয় দলীয় নেতা-কর্মী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ফ্যাসিলিটিস ডিপার্টমেন্টের আওতায় ২ কোটি ৮৮ লক্ষ টাকা ব্যয়ে বিদ্যালয়ের ওই একাডেমিক ভবন নির্মিত হচ্ছে।
হুইপ আতিক শেরপুর সদর উপজেলার শিক্ষাকে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য নিরন্তর কাজ করে যাচ্ছেন। তিনি গড়ে তুলছেন বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান। অবকাঠামো উন্নয়নও করছেন তিনি। এ জন্য তিনি সবমহলে প্রশংসিত হচ্ছেন।

 

Share icon