কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে স্বেচ্ছা শ্রমের মাধ্যমে কৃষকদের ধান কেটে দিচ্ছে গাছা থানা যুবলীগ

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
সোম, 04.05.2020 - 11:25 PM
Share icon
Image

আরএম সেলিম শাহী,গাজীপুর:

বাংলাদেশসহ বিশ্বের ২১০টি দেশ যখন করোনা ভাইরাসের করাল গ্রাসের মধ্য দিয়ে সময় অতিবাহিত করছে, দেশের বিভিন্ন স্থানে লকডাউনসহ চলছে সাধারন ছুটি তখন সারা বাংলার কৃষকদের কায়িক পরিশ্রমের বোরো ধান কাটার সময়। একদিকে করোনা ভাইরাসের আতঙ্ক, অন্যদিকে কালবৈশাখী ঝড়ে পাকা বোরোধান ক্ষতিগ্রস্ত হওয়ার সম্ভাবনা থাকায়- ধান কাটার শ্রমিক না পেয়ে গাজীপুরের গাছা থানার কৃষকরা দিশেহারা।

এমন পরিস্থিতিতে বাংলার যুববন্ধু, যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব জাহিদ আহসান রাসেল এমপি, কেন্দ্রীয় যুব আওয়ামী লীগের সংগ্রামী সভাপতি ও সাধারন সম্পাদক এবং গাজীপুর মহানগর আওয়ামী যুবলীগের সফল আহ্বায়ক আলহাজ্ব কামরুল আহসান রাসেল সরকার এর নির্দেশে 

গাছা থানা আওয়ামী যুবলীগের সভাপতি প্রার্থী, সাবেক কেন্দ্রীয় যুব লীগের সদস্য আমিন উদ্দিন সরকারের নেতৃত্বে, অসহায়-দরিদ্র কৃষক (বর্গাচাষীদের) বোরো ধান স্বেচ্ছা শ্রমের মাধ্যমে গতকাল প্রায় ৩বিঘা জমির ধান কেটে মাড়াই করে পৌছে দিলেন কৃষকদের ঘরে।

এ ব্যাপারে আমিন উদ্দিন সরকার এ প্রতিনিধিকে জানান, তাদের এ কার্যক্রম এ এলাকার কৃষকদের ধান কাটা শেষ না হওয়া পর্যন্ত অব্যাহত থাকবে। প্রান্তিক কৃষক মোস্তাফিজুর রহমান দুলু, আবুল হোসেন ও মিলন মিয়া যুবলীগের এমন কার্যক্রমে কেন্দ্রীয় যুবলীগসহ গাছা থানার সকল যুবলীগ কর্মীদের ধন্যবাদ জানান।  

Share icon