জামালপুরে বিভিন্ন দাবীতে ব্যবসায়ীদের মানববন্ধন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 27.09.2020 - 02:35 PM
Share icon
Image

এস.এম হোসাইন আছাদ, জামালপুর ॥ জামালপুর শহরের স্টেশন রোডস্থ রেলওয়ে ওভারপাস নির্মাণ প্রকল্পের দীর্ঘ সুত্রিতা, ব্যবসায়ীদের ন্যায্য পাওনা পরিশোধ, জলাবদ্ধতা ও চলাচলের অনুপযুক্ত রাস্তার জনদুর্ভোগের প্রতিবাদে মানববন্ধন করা হয়েছে। রবিবার সকালে শহরের পুরাতন পৌরসভা গেট সংলগ্ন সম্মিলিত ব্যবসায়ী জনতা ঐক্য পরিষদ, জামালপুরের আয়োজনে ঘন্টাব্যাপী এ মানবন্ধন অনুষ্ঠিত হয়। 

সম্মিলিত ব্যবসায়ী জনতা ঐক্য পরিষদ, জামালপুরের আহ্বায়ক আলহাজ ইঞ্জিনিয়ার নূর মোহাম্মদ সা’দীর সভাপতিত্বে ও যুগ্মআহ্বায়ক আলহাজ মতিউর রহমানের সঞ্চালনায় বক্তব্য রাখেন সংগঠনটির যুগ্মআহ্বায়ক জাকির হোসেন খান, তাবাব চৌধুরী, জাহিদুর রহমান মানিক, সংগঠনটির নেতা দেবব্রত নাগ মধু, রমজান আলী রঞ্জু, শহীদ বক্স ও সোহেল আরমান প্রমুখ। 

মানবন্ধন থেকে বক্তরা বলেন- শহরের স্টেশন রোডস্থ রেলওয়ে ওভারপাস নির্মাণ প্রকল্পের দীর্ঘ সুত্রিতার কারণে জানজট সৃষ্টিসহ নানান সমস্যায় ভুগছেন পথচারী ও ব্যবসায়ীরা। এছাড়াও জেলা প্রশাসনের পক্ষ থেকে ব্যবসায়ীদের ক্ষতিপূরণ বাবদ ন্যায্য পাওনা এখনও পরিশোধ করা হয়নি । জলাবদ্ধতা ও চলাচলের অনুপযুক্ত রাস্তার কারণে জনদুর্ভোগ বেড়েই চলেছে। আমরা অনতিবিলম্বে আমাদের ন্যায্য পাওনাসহ জনদুর্ভোগ নিরসনে দ্রুত সমাধান চাই।

Share icon