শেরপুরে সংবাদ প্রকাশের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের প্রতিবাদ সভা

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
রবি, 25.04.2021 - 04:49 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর সদর উপজেলার চরমোচারিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও আওয়ামী লীগের জাতীয় কমিটির সদস্য মো. খোরশেদুজ্জামানের বিরুদ্ধে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে সংবাদ প্রকাশের প্রতিবাদে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। আজ রবিবার দুপুরে ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ প্রতিবাদ সভার আয়োজন করা হয়। 

প্রতিবাদ সভায় ইউপি চেয়ারম্যান মো. খোরশেদুজ্জামান তাকে জড়িয়ে প্রকাশিত খবরকে সম্পূর্ণ মিথ্যা, মানহানিকর ও আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনকে সামনে রেখে স্থানীয় বিশেষ মহলের ষড়যন্ত্র বলে দাবি করেন। সেইসাথে তিনি আনীত অভিযোগ খণ্ডনে উপস্থিত সাংবাদিকদের উদ্দেশ্যে বিভিন্ন তথ্য-উপাত্ত উপস্থাপন করেন।

এসময় স্থানীয় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিজানুর রহমান বাবুল তালুকদার, সাধারণ সম্পাদক শাজাহান আলী ও ইউপি সদস্যগণ, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ জেলায় কর্মরত প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিগণ উপস্থিত ছিলেন। 

উল্লেখ্য, গত ২২ এপ্রিল একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে স্থানীয় এক নাবালিকার সাবালিকা জন্মসনদ সরবরাহ করে বিয়ের ব্যবস্থা ও ওই বিষয়ে আপোস-মিমাংসার নামে অর্থ আত্মসাৎ, মুন্সীরচর সরকারি প্রাথমিক বিদ্যালয় ও মতিজান উচ্চ বিদ্যালয়ের ভূমিতে মার্কেট নির্মাণসহ শহরে অবৈধ টাকায় ভবন নির্মাণের অভিযোগ সম্বলিত একটি প্রতিবেদন প্রচারিত হয়। 

 

Share icon