শেরপুরে টি টুয়েন্টি টেপ টেনিস ক্রিকেট খেলার উদ্বোধন

স্টাফ রিপোর্টার
শুক্র, 07.01.2022 - 08:40 PM
Share icon
Image

শেরপুরে স্পেশালাইজড হাসপাতাল টি-20 টেপ টেনিস ক্রিকেট টুর্নামেন্ট খেলার উদ্বোধন করা হয়েছে। ৭ জানুয়ারী শুক্রবার সকাল ১০ টায় শেরপুর সরকারি কলেজ মাঠে এ খেলার উদ্বোধন করেন প্রধান অতিথি বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাউন্সিলর, জেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক ও জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত। 

উদ্বোধনের শুরুতে প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন, মাদক, জুয়াসহ বিভিন্ন প্রকার নেশা থেকে একমাত্র খেলাধূলায় পারে যুব সমাজকে সুস্থ 
রাখতে। শেরপুরে এ খেলাকে ধরে রাখার জন্য প্রত্যেককে সজাগ দৃষ্টি দিতে হবে। যাতে করে খেলাধুলা কোনভাবেই বিনষ্ট না হয়। চলতে মাসে সম্ভব না হলে ফেব্রুয়ারী মাস হতে জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে ক্রিকেট প্রতিযোগিতা শুরু হবে।

তিনি আরো বলেন, কোন ক্লাব যদি টাকা পয়সার অভাবে টুর্নামেন্ট চালাতে না পারে এবং আমাকে যদি অবগত করে তাহলে সেই টুর্নামেন্ট চালিয়ে নেওয়ার মত স্পন্সর ম্যানেজের পাশাপাশি ব্যক্তিগত ভাবে সহযোগিতা অব্যাহত থাকবে। একইসাথে তিনি সমাজে অবস্থানরত বিত্তবানদের এগিয়ে আসার জন্য আহ্বান জানান।

শেরপুর ক্রিকেট ক্লাব এর আয়োজনে টি-20 টেপ টেনিস ক্রিকেট টুর্নামেন্টে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাবেক সাধারন সম্পাদক, ক্রিকেট ক্লাবের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. মোকছেদুর রহমান হিমুর সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, উত্তরা স্পেশালাইজড হসপিটালের পরিচালক জুবায়ের রহমান বিপ্লব, ক্রিকেট ক্লাবের সিনিয়র সহ-সভাপতি সফিকুল ইসলাম গোল্ডেন, জেলা ক্রিকেট কোচ রাফিউল ইসলাম রুমেল, জেলা ক্রিকেটার্স এসোসিয়েশনের সভাপতি মো. মোতাহারুল শরাফ (শিপন), সাধারণ সম্পাদক আহসান রাকিব শিমুল প্রমুখ।

আলোচনা শেষে উপস্থিত অতিথিদের সাথে নিয়ে খেলায় অংশগ্রহনকারী ক্রিকেট টিমের খেলোয়ারদের সাথে হাত মিলিয়ে পরিচিত হন মানিক দত্ত। পরে ব্যাট হাতে ছক্কা হাঁকিয়ে খেলার শুভ উদ্বোধন করা হয়।

Share icon