শেরপুরের ঝিনাইগাতীতে র‌্যাবের অভিযানে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী গ্রেফতার

ঝিনাইগাতী প্রতিনিধি
বুধ, 19.01.2022 - 07:32 PM
Share icon
Image

শেরপুর জেলার ঝিনাইগাতী বাজার থেকে ইয়াবা ও গাজাসহ রঞ্জিত কোচ (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪, জামালপুর। ১৯ জানুয়ারী বুধবার দুপুরে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে অভিযান চালিয়ে ইয়াবা ও গাঁজাসহ তাকে গ্রেফতার করা হয়। রঞ্জিত উপজেলার নলকুড়া ইউনিয়নের শালচুড়া গ্রামের লতিন্দ্র কোচের ছেলে।

র‌্যাব সূত্রে জানা গেছে, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে একটি আভিযানিক দল দুপুর ২টায় উপজেলা সদর বাজারের পরেশের হোটেলের সামনে পাঁকা রাস্তার উপর অভিযান পরিচালনা করে রঞ্জিত কোচকে গ্রেফতার করা হয়। এসময় তার কাছ থেকে ৫৪৫ পিস ইয়াবা ট্যাবলেট ও ২ কেজি গাঁজা এবং ১টি মোবাইল সেট উদ্ধার করা হয়। উদ্ধারকৃত ইয়াবা ও গাঁজার আনুমানিক মূল্য প্রায় আড়ায় লাখ টাকা।

গ্রেফতারকৃত আসামী রঞ্জিত কোচ দীর্ঘদিন যাবৎ ঝিনাইগাতী উপজেলার বিভিন্ন স্থানে মাদক ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল। এব্যাপারে গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদক আইনে ঝিনাইগাতী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। র‌্যাবের স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন মাদকের মতো সামাজিক ব্যাধির বিরুদ্ধে র‌্যাবের এধরনের অভিযান অব্যাহত থাকবে।

Share icon