জেলা স্বেচ্ছাসেবকলীগের আহ্বায়ক মনির- যুগ্ন আহ্বায়ক জয়

শেরপুর প্রতিনিধি
মঙ্গল, 15.02.2022 - 03:41 PM
Share icon
Image

শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটি ঘোষণা করা হয়েছে। কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ এবং সাধারণ সম্পাদক একেএম আফজালুর রহমান বাবু স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

প্রেস বিজ্ঞপ্তিতে জানা যায়, ১৫ ফেব্রুয়ারি মঙ্গলবার কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু ৩ সদস্যের আহ্বায়ক কমিটির অনুমোদন দেন এবং আগামী তিন মাসের মধ্যে কমিটি পূর্ণাঙ্গ করে কেন্দ্রীয় দপ্তরে প্রদানের নির্দেশ দেয়া হয়েছে। কমিটিতে মো. মনির উদ্দিন আহম্মেদকে আহবায়ক, শ্রী অজয় কুমার চক্রবর্তী জয় ও খোরশেদ আলম ইয়াকুবকে যুগ্ম আহবায়ক করা হয়েছে।

নতুন কমিটির আহ্বায়ক মো. মনির উদ্দিন আহম্মেদ বলেন, ‘শেরপুর স্বেচ্ছাসেবক লীগকে শক্তিশালী করতে সবাইকে সঙ্গে নিয়ে কাজ করে যাবো। আমার লম্বা সময়ের রাজনৈতিক অভিজ্ঞতার প্রতিদান হিসেবে বড় একটি সংগঠনের দায়িত্ব পেয়েছি। আমি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে স্বেচ্ছাসেবায় নিবেদিতো কর্মীদের নিয়ে দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠন করবো। 

যুগ্ন আহবায়ক শ্রী অজয় কুমার চক্রবর্তী বলেন, দীর্ঘদিন পর স্বেচ্ছাসেবক লীগের গতি সঞ্চারের জন্য পূর্ণাঙ্গ কমিটি গঠনকল্পে একটি আহ্বায়ক কমিটি গঠন করায় আমি কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আগামী তিন মাসের মধ্যে জেলার অন্তর্গত সকল ইউনিটের কমিটি ঘোষণা করবো যেন মাননীয় প্রধানমন্ত্রীর ২০৪১ সালের মিশন বাস্তবায়নে অবদান রাখতে পারি। এছাড়াও তিনি কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের সভাপতি নির্মল রঞ্জন গুহ, সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবুসহ কেন্দ্রীয় নেতৃবৃন্দের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

Share icon