স্বল্প উন্নত থেকে উন্নয়নশীল দেশের উত্তরণ উপলক্ষে র‍্যালি ও আলোচনা সভা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
বৃহস্পতি, 31.03.2022 - 07:46 PM
Share icon
Image

স্বল্প উন্নত দেশ হতে উন্নয়নশীল দেশে উত্তরণ উপলক্ষে শেরপুরে র‍্যালি, আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। ৩১ মার্চ বৃহস্পতিবার সকাল ১০টায় শেরপুর জেলা প্রশাসকের কার্যালয় চত্বর থেকে র‍্যালি শুরু হয় জেলা শহীদ মুক্তিযোদ্ধা স্মৃতি স্টেডিয়ামে এসে শেষ হয় ‌। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন, জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল, জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা সাইয়্যেদ এজেড মোর্শেদ আলী, পৌরসভার মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া লিটন, সিভিল সার্জন ডা. অনুপম ভট্রাচার্য্য, জেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা নুরুল ইসলাম হিরো, উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম, সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. মোখলেছুর রহমান আকন্দ প্রমুখ।

এসময় শেরপুর জেলার সরকারি বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা, আওয়ামীলীগের স্থানীয় নেতৃবৃন্দ, সুশীল সমাজের প্রতিনিধি, বীর মুক্তিযোদ্ধা ও সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

Share icon