শেরপুরের ঝিনাইগাতীতে স্বেচ্ছাসেবক লীগের বায়োডাটা সংগ্রহ ও আলোচনা সভা

স্টাফ রিপোর্টার
সোম, 11.04.2022 - 11:15 AM
Share icon
Image

শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলাতে স্বেচ্ছাসেবক লীগের কমিটি গঠন উপলক্ষে পদ প্রত্যাশীদের কাছ থেকে জীবন বৃত্তান্ত সংগ্রহ ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১০ এপ্রিল রবিবার বিকালে ঝিনাইগাতী উপজেলা শহরে এই সভা অনুষ্ঠিত হয়।

শেরপুর জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য সৈয়দ আব্দুল মতিন বাপ্পির সভাপতিত্বে ও জেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের আহবায়ক কমিটির সদস্য মনিরুল ইসলাম মনিরের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আহ্বায়ক কমিটির সদস্য ও ঝিনাইগাতী উপজেলা কমিটির দায়িত্বপ্রাপ্ত নেতা জহুরুল ইসলাম মেহেদি, অভিজিৎ সাহা রনি, আশিকুর রহমান রুকসন, আরিফুল ইসলাম আরিফ ও হাজ্জাজ বিন ইউসুফ। এছাড়াও তন্ময় ঘোষ, মো. সাদ্দাম হোসেন, রাকিবুল ইসলাম পনিরসহ ঝিনাইগাতি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের বিভিন্ন নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় বক্তারা বলেন, ঝিনাইগাতী উপজেলা স্বেচ্ছাসেবক লীগের কমিটিতে ত্যাগী ও যোগ্য নেতাদের স্থান দেয়ার জন্য আমরা বায়োডাটা সংগ্রহ করতেছি। বাংলাদেশ সেচ্ছাসেবক লীগ কোন পকেট কমিটিতে বিশ্বাস করেনা। এছাড়াও বক্তারা বলেন, জেলা থেকে দায়িত্বপ্রাপ্ত হয়ে আমরা এখানে এসেছি। তবে ভালো একটা কমিটি আপনাদের উপহার দেয়ার জন্য সবার সহযোগিতা কামনা করেন তারা।

Share icon