নকলায় বিএনপির ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
শুক্র, 15.04.2022 - 08:08 PM
Share icon
Image

শেরপুরের নকলায় আমেরিকা প্রবাসী ইলিয়াস খান সমর্থকদের উদ্যোগে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। পৌর শহরের কায়দা বাজারদী এলাকাস্থ উপজেলা বিএনপির একাংশের কার্যালয়ের সামনে উপজেলা বিএনপি, শহর বিএনপি ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মীদের অংশগ্রহণে উক্ত কর্মসূচি উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনা সভার আয়োজন করা হয়।

উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক আবদুল হক তালুকদার এর সভাপতিত্বে সভায় নালিতাবাড়ী বিএনপির আহ্বায়ক নূরুল আমিন, নালিতাবাড়ী বিএনপির যুগ্ন আহ্বায়ক সাবেক মেয়র আনোয়ার হোসেন ও হাবিবুর রহমান লিটন, উপজেলা যুব দল নেতা সাদেক হোসেন প্রমুখ বক্তব্য রাখেন।

এ সময় উপজেলা বিএনপির যুগ্ন আহ্বায়ক জাহিদুল হক মাষ্টার, শহর বিএনপির যুগ্ন আহ্বায়ক জহির রায়হান মুক্তি ও রজব আলী, বিএনপি নেতা শফিউল ইসলাম, ছাত্রদলের আহ্বায়ক রাসেল সরকার ও ইলিয়াছ খানের চাচা শহিদুল ইসলামসহ হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন। উল্লেখ্য, ইফতারপূর্ব মোনাজাতে বিএনপি নেতা মাওলানা ফখরুল আলম কর্তৃক বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার সুস্থ্যতা ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান'র দীর্ঘায়ু ও দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।

Share icon