শেরপুরের নালিতাবাড়ীতে ফেনসিডিল ও অস্ত্রসহ ২ যুবক আটক

স্টাফ রিপোর্টার
রবি, 12.06.2022 - 05:53 PM
Share icon
Image

শেরপুরের নালিতাবাড়ীতে ১৪৭ বোতল ফেনসিডিল ও দেশীয় অস্ত্রসহ ২ যুবককে আটক করেছে জামালপুর ক্যাম্পের র‍্যাব-১৪ এর সদস্যরা । ১২ জুন রবিবার ভোরে উপজেলা সদরের প্রধান সড়ক থেকে তাদের আটক করা হয়। 

আটককৃতরা হচ্ছে উপজেলার শালমারা গ্রামের মো: আরজ আলীর ছেলে মো: মামুন মিয়া (৩৫) ও একই গ্রামের মো: সোলাইমানের ছেলে মো: ফিরোজ মিয়া (৩০) । একইদিন বিকেলে তাদের দুজনকে নালিতাবাড়ী থানায় সোপর্দ করেছে র‍্যাব।

জানা গেছে, রবিবার ভোর পাঁচটার দিকে গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব -১৪ , সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামানের নেতৃত্বে এবং সহকারী পুলিশ সুপার এম.এম. সবুজ রানার উপস্থিতিতে নালিতাবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সামনের পাকা রাস্তায় অভিযান চালায় র‍্যাব সদস্যরা। এ সময় মামুন মিয়া ও ফিরোজ মিয়াকে একটি রাইফেল সদৃশ্য দেশীয় অস্ত্র, একটি দেশীয় চাকু ও ১৪৭ বোতল ফেনসিডিলসহ আটক করা হয় । উদ্ধারকৃত ফেনসিডিলের আনুমানিক মূল্য ২ লাখ ২০ হাজার পাঁচশত টাক বলে জানায় র‍্যাব। 

এ ব্যাপারে র‍্যাব-১৪ , সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, এ ঘটনায় আটক দুইজনের বিরুদ্ধে নালিতাবাড়ী থানায় র‍্যাবের পক্ষ থেকে নিয়মিত মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

Share icon