হিজবুত তাওহীদের কর্মীকে হত্যার প্রতিবাদে শেরপুরে মানববন্ধন

স্টাফ রিপোর্টার
বুধ, 24.08.2022 - 05:05 PM
Share icon
Image

পাবনায় পূর্ব শত্রুতার জেরে প্রতিপক্ষের হামলায় হিজবুত তাওহীদের এক কর্মী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১০ জন। সদর উপজেলার চরঘোষপুর এলাকায় মঙ্গলবার রাতের এ ঘটনায় বুধবার সকালে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে মারা যান তিনি।

হিজবুত তাওহীদের শেরপুর জেলার সভাপতি মুমিনুর রহমান পান্না বলেন, হেযবুত তওহীদ যেহেতু জঙ্গিবাদ, সাম্প্রদায়িকতা, ধর্মব্যবসার বিরুদ্ধে সোচ্চার, তাই বেশকিছুদিন থেকেই আমরা উগ্রবাদী সন্ত্রাসীদের একটি হামলার ষড়যন্ত্রের আভাস পেয়েছিলাম। তারা বিভিন্ন স্থানে দীর্ঘদিন থেকে হেযবুত তওহীদের বিরুদ্ধে অপপ্রচার চালিয়ে আসছিল এবং অপপ্রচারমূলক মিথ্যা বক্তব্যসংবলিত হ্যান্ডবিল এলাকায় বিতরণ করা হচ্ছিল। এর প্রেক্ষিতে গত মাসেই আমরা পাবনা থানায় একটি সাধারণ ডায়েরি করেছিলাম। সাধারণ ডায়েরি নং-৩৯৭, প্রশাসন সাধারণ ডায়েরিটিকে আমলে নিয়ে কোনো কার্যকর ব্যবস্থা নেয়নি। নিলে আজকের এই ঘটনা ঘটত না।

তিনি এই সন্ত্রাসী হামলার তীব্র নিন্দা জানিয়ে আরো বলেন, 'যারা যারা এ হামলা চালিয়েছে এবং যারা পেছন থেকে ইন্ধন যুগিয়েছে তাদের রাজনৈতিক পরিচয় ও ধর্মীয় সামাজিক পরিচয় যাই হোক না কেন তারা সন্ত্রাসী। কাজেই তাদেরকে বিচারের মুখোমুখী করতে হবে। এ ঘটনায় দুপুরে শেরপুর প্রেস ক্লাবের সামনে হিজবুত তাওহীদ কর্মীদের মানববন্ধন হয়েছে।

Share icon