শেরপুরে ঈদে যাত্রীসেবা নিয়ে মালিক সমিতির সাংবাদিক সম্মেলন

স্টাফ রিপোর্টার
মঙ্গল, 18.04.2023 - 04:57 PM
Share icon
Image

আসন্ন ঈদুল ফিতর উপলক্ষে দূরপাল্লার যাত্রীসেবা নিশ্চিত করতে জেলা বাস-কোচ মালিক সমিতির  আয়োজনে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার ১৮ই এপ্রিল দুপুরে শহরের নতুন বাস টার্মিনালে জেলা মালিক সমিতির কার্যালয়ে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সাংবাদিক সম্মেলনে বক্তব্য রাখেন জেলা বাস-কোচ মালিক সমিতির সভাপতি ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ছানোয়ার হোসেন ছানু। ঈদে ঘরমুখো মানুষের জন্য এবং ঈদ শেষে কর্মস্থলে ফেরার জন্য যাত্রীরা যেন কোনোভাবেই হয়রানির শিকার না হন এব্যাপারে সবরকম প্রস্তুতি নেয়া হয়েছে এবং চাহিদার চেয়ে বেশি যানবাহন রয়েছে বলে জানান তিনি।

তিনি আরও বলেন, ঈদে যাত্রী সেবার মান বাড়াতে আমরা আমাদের দায়বদ্ধতার জায়গা থেকে সবকিছু করব। ঈদে কোনভাবেই বাসভাড়া বৃদ্ধি করা হবে না। যাত্রীদের কাছে বাড়তি ভাড়া আদায় এবং কোনপ্রকার হয়রানির অভিযোগ পেলে শেরপুর জেলা বাস কোচ মিনিবাস মালিক সমিতির কার্যালয়ে জানাতে অনুরোধ করছি।"

শেষে ঈদ উপলক্ষে মালিক সমিতির পক্ষ থেকে জেলার ১৫০ জন বাস শ্রমিককে ৫ হাজার টাকা করে মোট ৭ লক্ষ ৫০ হাজার নগদ টাকা এবং দুস্থ শ্রমিকদের মাঝে কাপড় বিতরণ করা হয়। এসময় জেলা বাস-মিনিবাস মালিক সমিতির সিনিয়র সহ-সভাপতি গৌতম সাহা, সাধারণ সম্পাদক সুজিত ঘোষ, দপ্তর সম্পাদক রঞ্জিত সিং, সদস্য সঞ্চয় গুপ্ত, দিপুসহ বাস-মিনিবাস মালিক সমিতির বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ, বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Share icon