জামালপুরের বকশিগঞ্জে সন্ত্রাসী হামলায় আহত সাংবাদিক নাদিম আর নেই

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 15.06.2023 - 05:43 PM
Share icon
Image

এস.এম হোসাইন আছাদ, জামালপুর॥
জামালপুরের বকশিগঞ্জে সন্ত্রাসীদের হামলায় আহত সাংবাদিক গোলাম রব্বানী নাদিম আর নেই। ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। বৃহস্পতিবার আনুমানিক দুপুর আড়াইটায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। নিহত গোলাম রব্বানী নাদিম অনলাইন নিউজ পোর্টাল বাংলানিউজের জামালপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত ছিলেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, ১৪ জুন বুধবার রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে পেশাগত দায়িত্ব পালন শেষে বাড়ী ফেরার সময় পাটহাটি মোড়ে ওতপেতে থাকা সন্ত্রাসীরা সাংবাদিক গোলাম রব্বানী নাদিমের ওপর হামলা করে। হামলায় সাংবাদিক গোলাম রব্বানী নাদিম গুরুতর আহত হয়। পরে  স্থানীয় সাংবাদিক ও পথচারীরা তাকে আহত অবস্থায় উদ্ধার করে প্রথমে বকশীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। পরে রাতেই তাকে ২৫০ শয্যার জামালপুর জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। তার অবস্থার অবনতি হলে তাকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হয়। সেখানে তিনি ১৫জুন বৃহস্পতিবার আনুমানিক আড়াইটায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করে।

সন্ত্রাসী হামলায় সাংবাদিক নাদিমের মৃত্যুর ঘটনায় জড়িতদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে জামালপুরে কর্মরত সাংবাদিকরা প্রতিবাদ সভাসহ নানা কর্মসুচি হাতে নিয়েছে। এমন ন্যাক্কারজনক ঘটনার তীব্র নিন্দা জানানোর পাশাপাশি হামলার সাথে জড়িতদের অবিলম্বে গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন পেশাজীবিরা।

বকশিগঞ্জ থানার ওসি সোহেল রানা জানান, সাংবাদিক নাদিমের উপর হামলার সাথে জড়িতদের সিসিটিভি ফুটেজের মাধ্যমে চিহ্নিত করা হয়েছে। হামলাকারীদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Share icon