শেখ হাসিনা ছবির জন্য কান্দে না, মানুষের জন্য কান্দে -মতিয়া চৌধুরী

স্টাফ রিপোর্টার
শনি, 30.12.2023 - 10:20 AM
Share icon
Image

আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য এবং সংসদ অভিনেতা ও শেরপুর-২ আসনের নৌকা প্রতীকের প্রার্থী বেগম মতিয়া চৌধুরী বলেছেন, অনেকেই বলেন- ‘কাছে আছি, পাশে আছি।’  কিন্তু শেখ হাসিনার মত কাছে কেউ থাকে না, পাশেও কেউ থাকেনা। একটা ছবি তোলাও শেষ তার যাওয়াও শেষ, এটাই আমরা এদেশে দেখছি। কিন্তু শেখ হাসিনা ছবির জন্য কান্দে না, মানুষের জন্য কান্দে। তার স্লোগানি হচ্ছে কাছে আছি, পাশে আছি।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ২৯ ডিসেম্বর শুক্রবার রাতে তার নির্বাচনী এলাকা নকলা উপজেলার গণপদ্দি ইউনিয়নের খারজান হাই স্কুল মাঠে এক নির্বাচনের জনসভায় এসব কথা বলেন।

এছাড়া তিনি নির্বাচনী জনসভা শেষে নির্বাচনের দিন ভোটাররা ভোটকেন্দ্রে উপস্থিত হবে কিনা উপস্থিত সাংবাদিকদের এমন এক প্রশ্নের জবাবে বলেন, যারা এখন সুযোগের অভাবে মারামারি করতে পারতেছে না সেসব বিরোধীপক্ষ এসব কথা বলেন। ভোটের দিন আমাদের দলীয় নেতা-কর্মীরা একট্টা হয়ে জনগণের ভোটের সুযোগ করে দিবে এটা আমি জোড় দিয়ে বলতে পারি।

গণপদ্দি ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শামসুর রহমান আবুলের সভাপতিত্বে এবং আওয়ামী লীগ নেতা মনির হোসেনের সঞ্চালনায় এই নির্বাচনী সভায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন নকলা উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্না, আওয়ামী লীগ নেতা ও নকলা উপজেলা চেয়ারম্যান শাহ বোরহান উদ্দিন, পৌর মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার প্রমুখ।

Share icon