শেরপুর ডিবি পুলিশের অভিযানে ভারতীয় পাচারকৃত বিপুল পরিমাণ অবৈধ চিনি আটক

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
মঙ্গল, 14.05.2024 - 05:52 PM
Share icon
Image

মারুফুর রহমান, শেরপুর: শেরপুরের নালিতাবাড়ি উপজেলার কাকরকান্দি থেকে পৌনে এক কোটি টাকা মূল্যের ১২৯২ বস্তা ভারতীয় চিনি আটক করেছে ডিবি পুলিশ। গতকাল রাতে চিনি গুলো উদ্ধার করে নালিতাবাড়ি থানায় হস্তান্তর করা হয়েছে। এসময় রহুল আমিন নামের এক চিনি ব্যবসায়ীকে আটক করেছে ডিবি। সে ওই গ্রামের জনৈক শের আলীর ছেলে। এ বিষয়ে নালিতাবাড়ি থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

পুলিশ জানায়, ভারত থেকে অবৈধভাবে আমদানিকৃত চিনি বিভিন্ন কোম্পানির মোড়কে বিক্রির উদ্দেশ্যে মজুম রয়েছেন এমন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ। পরে গতকাল বিকেল হতে গভীর রাত পর্যন্ত অভিযান চালিয়ে এসময় ১২৯২ বস্তা চিনি উদ্ধার করা হয়। পরে সেখান থেকে চিনি গুলো উদ্ধার করে নালিতাবাড়ী থানায় হস্তান্তর করা হয়।

আজ বিকেলে পুলিশ সুপার মো. আকরামুল হোসেন সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করে বলেন, সরকারের টেক্স ফাঁকি দিয়ে অবৈধভাবে পাচারকৃত চিনির ব্যাপারে পুলিশের কাছে তথ্য আসায় পুলিশ অভিযান চালায়। এসময় এক জনকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদে এর সাথে জড়িতদের বের করে আইনের আওতায় আনা হবে। এছাড়াও এ ব্যাপারে মামলা প্রক্রিয়া চলছে। 

ওই সময় অতিরিক্ত পুলিশ সুপার (পুলিশ সুপার হিসেবে পদোন্নতি প্রাপ্ত) খোরশেদ আলম, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড আপস) আরাফাতুল ইসলাম, গোয়েন্দা বিভাগের ওসি আবুল কালাম আজাদ উপস্থিত ছিলেন।

Share icon