জামালপুরে কারখানা ব্যবস্থাপনা ও উৎপাদনশীলতা উন্নয়ন শীর্ষক কর্মশালার উদ্বোধন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 01.11.2018 - 04:32 AM
Share icon
Image

জামালপুর প্রতিনিধি ॥ জামালপুরে কারখানা ব্যবস্থাপনা ও উৎপাদনশীলতা উন্নয়ন শির্ষক কর্মশালার উদ্বোধন করা হয়েছে। বুধবার সকালে পাবলিক লাইব্রেরী মিলনায়তনে জাতীয় ক্ষুদ্র ও কুটির শিল্প সমিতি, বাংলাদেশ (নাসিব) জামালপুর জেলা শাখার আয়োজনে ৫দিনব্যাপী কারখানা ব্যবস্থাপনা ও উৎপাদনশীলতা উন্নয়ন শীর্ষক কর্মশালার উদ্বোধন করা হয়।

নাসিব জামালপুর জেলা শাখার সভাপতি মো. রফিকুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন ও কর্মশালার উদ্বোধন করেন জেলা প্রশাসক আহমেদ কবীর।

নাসিব জামালপুর জেলা শাখার সিনিয়র সহ-সভাপতি মো. খলিলুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ময়মনসিংহ অঞ্চলের পুবালী ব্যাংকের উপ-মহাব্যবস্থাপক ও অঞ্চল প্রধান মো. রফিকুল ইসলাম, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সৈয়দ আতিকুর রহমান ছানা, জামালপুর বিসিকের ভারপ্রাপ্ত সহকারী মহাব্যবস্থাপক স¤্রাট আকবর ও এসএমই ফাউন্ডেশন ঢাকার সহকারী মহাব্যবস্থাপক মো. আবির হোসেন প্রমুখ।

অন্যান্যদের মধ্যে জামালপুর পূবালী ব্যাংকের কর্মকর্তা মো. রুককুল আমিন, নারী উদ্যোক্তা নাসিবের সভাপতি ডাঃ সাঈদা আক্তার, কোষাধক্ষ্য মো. ওয়াদুদ, সদস্য রাইফুল ইসলাম রিপন, জেলা হস্তশিল্প এসোসিয়েশনের সাধারণ সম্পাদক মো. সম্রাট বক্তব্য রাখেন।

সংশ্লিষ্ট সুত্র জানায়, কারখানা ব্যবস্থাপনা ও উৎপাদনশীলতা উন্নয়ন শির্ষক কর্মশালায় মোট-৩০ জন নাসিবের সদস্য প্রশিক্ষন গ্রহন করবেন।

Share icon