জামালপুরে জেলা বিএনপির সাধারণ সম্পাদক মামুনের জামিন 

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 11.11.2018 - 07:09 PM
Share icon
Image

এস.এম হোসাইন অাছাদ, জামালপুর॥ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে মামলায় জামিন পেলেন কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক ও জামালপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন। রোববার সকাল ১১টায় জামালপুর জেলা ও দায়রা জজ আদালতে তিনি হাজির হলে জামিন মঞ্জুর করেন বিচারক মো. সায়েদুর রহমান খান। এই মামলায় জেলা বিএনপির সাবেক য্গ্মুসম্পাদক ও শহর বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মাঈন উদ্দিন বাবুল জামিনে রয়েছেন।

জানা গেছে, গত ২২ সেপ্টেম্বর ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে এসআই মোহাম্মদ আলী বাদী হয়ে কেন্দ্রীয় বিএনপির সহ-সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুনসহ ২১ বিএনপি নেতাকর্মীকে আসামী করে জামালপুর সদর থানায় মামলা দায়ের করেন।

জামিনে মুক্ত হয়ে জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ওয়ারেছ আলী মামুন নেতাকর্মীদের উদ্দেশ্যে বলেন, আমরা যাতে আমাদের দাবি আদায়ে আন্দোলন সংগ্রাম ও নির্বাচনে অংশগ্রহন না করতে পারি সে জন্য এ  সরকারের আজ্ঞাবহ প্রশাসন ষড়যন্ত্রমুলক রাজনৈতিক উদ্দেশ্যে মামলা দিয়েছিলো। বিজ্ঞ আদালত আমাকে জামিন দিয়েছেন, এটা আমাদের প্রথম বিজয়। 

এদিকে জামিনকে ঘিরে আদালত প্রাঙ্গণে জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবির তালুকদার শামীম ও জেলা বিএনপির সাবেক সাংগঠনিক সম্পাদক শহীদুল হক খান দুলালসহ বিএনপির অসংখ্য নেতাকর্মীদের উচ্ছাস করতে দেখা গেছে। 

 

 

Share icon