শেরপুর জেলা আ'লীগ অফিসে শেখ কামালের ৭১ তম জন্মদিন পালিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 06.08.2020 - 04:20 AM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর জৈষ্ঠ্য পুত্র শেখ কামাল এর ৭১ তম জন্মদিন উপলক্ষে শেরপুরে দোয়া ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ৫ আগষ্ট বুধবার শেরপুর জেলা আওয়ামীলীগ কার্যালয়ে এই দোয়া ও আলোচনা অনুষ্ঠিত হয়। আলোচনা অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা আওয়ামী লীগের সহ-প্রচার সম্পাদক মোঃ বেলায়েত হোসেন।

বাংলাদেশ আওয়ামী যুবলীগ, শেরপুর জেলা শাখার আয়োজনে ও আওয়ামী যুবলীগ শেরপুর জেলা শাখার সাধারণ সম্পাদক মোঃ নজরুল ইসলাম এর তত্বাবধানে। এই দোয়া ও আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন, বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ও বাংলাদেশ আওয়ামীলীগ শেরপুর জেলা শাখার সভাপতি বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এম,পি। বিশেষ অতিথি ছিলেন, জেলা আওয়ামী এর সাধারণ সম্পাদক এড.চন্দন কুমার পাল পিপি, দোয়া পরিচালনা করেন আলহাজ্ব মাওলানা মোঃ হযরত আলী।

আলোচনা ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, শেরপুর জেলা আওয়ামীলীগের সহ- সভাপতি এডভোকেট মজদুল হক মমিনু, যুগ্ম সাধারণ সম্পাদক পৌর মেয়র আলহাজ্ব গোলাম মোহাম্মদ কিবরিয়া, যুগ্ম সম্পাদক মোঃ নাজিমুল হক নাজিম, যুগ্ম সম্পাদক এডভোকেট সুব্রত কুমার দে ভানু, সাংগঠণিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সাংগঠণিক সম্পাদক বশিরুল ইসলাম শেলু, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল মামুন, শিক্ষা ও মানব সম্পদ বিষয়ক সম্পাদক মোঃ শামিম হোসেন, ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব দুলাল মিয়া, সদস্য গোলাম হাসান সুজন, পৌর আওয়ামীলীগের সভাপতি এডভোকেট আবুল কাশেম, সাধারণ সম্পাদক প্রকাশ দত্ত, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্তসহ জেলা, সদর থানা ও শহর যুবলীগের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Share icon