শেরপুরে ডেকোরেটর মালিক সমিতির সাবেক সভাপতির ১ম মৃত্যুবার্ষিকী পালিত

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 13.08.2020 - 05:29 AM
Share icon
Image

শেরপুর প্রতিনিধিঃ শেরপুর জেলা ডেকোরেটর মালিক সমিতির সাবেক সভাপতি বিশিষ্ট ব্যবসায়ী লুৎফর রহমানের ১ম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোআ ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

১২ আগষ্ট বুধবার বিকেলে জেলা শহরের বাসস্ট্যান্ড মমিন পেট্রোল পাম্প সংলগ্ন একটি সভাকক্ষে মরহুম লুৎফর রহমানের আত্মার মাগফেরাত কামনায় দোআ ও মিলাদের আয়োজন করেন জেলা ডেকোরেটর মালিক সমিতি। পরে দোয়া ও মিলাদ মাহফিলে জেলা ডেকোরেটর মালিক সমিতির সকল সদস্যগণ উপস্থিত ছিলেন।

পরে উপস্থিত সকল সদস্যদের মতামতের প্রেক্ষিতে ডেকোরেটর সমিতিকে গতিশীল করার লক্ষে জেলা ডেকোরেটর মালিক সমিতির কোষাধ্যক্ষ আমজাদ হোসেন সাদার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

এসময় ২নং চরশেরপুর ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান মোঃ সুজন তালুকদার সখীর সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে জেলা ডেকোরেটর মালিক সমিতির প্রধান উপদেষ্টা ও ২নং চরশেরপুর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আসাদুজ্জামান দুলাল, হাফিজুর রহমানসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

পরে উপস্থিত সকল সদস্যদের মতামতের প্রেক্ষিতে বর্তমান কমিটি বিলুপ্ত করে আগামী ৩ মাসের জন্য ৯ সদস্য বিশিষ্ট এক নূতন আহ্বায়ক কমিটি গঠন করা হয়। রেজুলেশন মোতাবেক নব গঠিত এ কমিটি আগামী ৯০ কার্যদিবসের মধ্যে জেলায় সকল ডেকোরেটর মালিকদের সদস্য অন্তর্ভুক্ত করে নির্বাচন দেওয়ার প্রস্তাব গৃহীত করেন।

সেইসাথে সমিতির উপদেষ্টা আসাদুজ্জামান দুলালের পরামর্শক্রমে বর্তমান কমিটির আহ্বায়ক ও যুগ্ন আহ্বায়কগণ সভাপতি প্রার্থী হয়ে নির্বাচনে অংশ নিতে পারবেননা। এদিকে এমন প্রস্তাবকে সাদুবাদ জানিয়ে উপস্থিত সমিতির সদস্যরা আহ্বায়ক কমিটির  নেতা প্রস্তাব রাখেন। 

নূতন কমিটির নেতৃবৃন্দরা হলেন, আহ্বায়ক মোঃ আমজাদ হোসেন সাদা, যুগ্ন আহ্বায়ক হাফিজুর রহমান ও আব্দুল কাদির, সদস্য মোঃ মাসুদ মিয়া,  বিল্লাল হোসেন, সিরাজুল ইসলাম সুজন, লেজু, ফরিদ ও সোহেল মিয়া।

 

Share icon