শেরপুর প্রেসক্লাব সভাপতি ও আনন্দ টিভি প্রতিনিধির রোগমুক্তি কামনায় দোয়া

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বুধ, 19.08.2020 - 07:17 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর প্রেসক্লাব সভাপতি ও একুশে টিভির শেরপুর জেলা প্রতিনিধি মো: শরিফুর রহমান এবং সাহিত্য-প্রকাশনা সম্পাদক ও আনন্দ টিভির জেলা প্রতিনিধি মারুফুর রহমান ফকির'র রোগমুক্তি ও সুস্থতা কামনায় ১৮ আগস্ট মঙ্গলবার বাদ এশা জেলা শহরের মাধবপুর প্রেসক্লাব সম্মেলন কক্ষে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়। 

শেরপুর প্রেসক্লাব'র সিনিয়র সহ-সভাপতি জিএম আজফার বাবুলের সভাপতিত্বে দোয়ায় অংশ নেন প্রেসক্লাব সাধারণ সম্পাদক মো: মেরাজ উদ্দিন, সহ-সভাপতি এসএম শহিদুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক ও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান সাবিহা জামান শাপলা, সাংগঠনিক সম্পাদক মানিক দত্ত, দপ্তর সম্পাদক আছাদুজ্জামান মোরাদ, প্রচার সম্পাদক সোহেল রানা, নির্বাহী সদস্য আলমগীর হোসেন, সিনিয়র সাংবাদিক সঞ্জিব চন্দ্র বিল্টু, সিনিয়র সাংবাদিক ফজলুল কবির সুরুজ, সাংবাদিক হানিফ উদ্দিন, সাংবাদিক মোঃ নূর-ই-আলম চঞ্চল, সাংবাদিক জাহিদুল খান সৌরভ, সাংবাদিক বুলবুল, সাংবাদিক রিপন, সাংবাদিক ইউসুফ আলি রবিন, সাংবাদিক সোহাগ প্রমুখ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, প্রেসক্লাব সভাপতি মোঃ শরিফুর রহমান দুই সপ্তাহ ধরে জ্বর ও শারীরিক সমস্যায় ভুগছিলেন। ১৬ আগস্ট রোববার রাতে তার শ্বাসকষ্ট দেখা দেয়, সাথে জ্বর বেড়ে যায়। এ অবস্থায় তাকে জরুরি ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তাকে অক্সিজেন সাপোর্টসহ যাবতীয় চিকিৎসা দেওয়া হচ্ছে। তবে তার করোনাভাইরাসের নমুনা রিপোর্ট নেগেটিভ এসেছে। পরিবারের পক্ষ থেকে মোঃ শরিফুর রহমানের জন্য সকলের কাছে দোয়া চাওয়া হয়েছে। 

অপরদিকে আনন্দ টিভির জেলা প্রতিনিধি মারুফুর রহমান ফকির গত ১০ আগস্ট থেকে করোনা আক্রান্ত হয়ে বাসায় আইসোলেশনে আছেন।

Share icon