শেরপুরে স্বতন্ত্র মেয়র প্রার্থী সুইটের নির্বাচনী শোডাউন ও লিফলেট বিতরন

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বুধ, 30.09.2020 - 06:07 PM
Share icon
Image

জাহিদুল খান সৌরভঃ আসন্ন শেরপুর পৌরসভা নির্বাচনকে সামনে রেখে মাঠে সরব আওয়ামীলীগ ও বিএনপির মেয়র প্রার্থীরা। বাদ যায় নি স্বতন্ত্র প্রার্থীরাও ।

২৮ সেপ্টেম্বর সোমবার রাতে স্বতন্ত্র মেয়র প্রার্থী মোঃ আনোয়ারুল সাদ্দাত সুইটের নির্বাচনী শোডাউন ও লিফলেট বিতরন করা হয়েছে। পৌর শহরের কলেজ মোড়, তিনানি বাজার, নয়আনী বাজার, গোয়ালপট্রি মোড়, নিউমার্কেট, রঘুনাথ বাজার, খরমপুর সহ বিভিন্ন স্থানে লিফলেট বিতরন করা হয়। 

এ বিষয়ে স্বতন্ত্র মেয়র প্রার্থী সুইট জানান, এক সময় কলেজে ছাত্র রাজনীতিতে সক্রিয় ছিলাম। রাজনীতি করার সুবাধে সকল শ্রেণী-পেশার মানুষের সাথে আমার খুব সুসম্পর্ক ছিল। তিনি আরও জানান, আমাদের শেরপুর পৌরসভা ১৫০ বছরের ঐতিহ্যপূর্ণ পৌরসভা হলেও নাগরিক অনেক সুযোগ সুবিধার দিক থেকে পিছিয়ে এবং অবহেলিত। জলাবদ্ধতা, ড্রেনেজ ব্যবস্থা ও যানযট এখন পৌরবাসীর সবথেকে বড় সমস্যা।

 তাই একটি পরিপূর্ণ আধুনিক পৌরসভা বিনির্মাণে আপনাদের সাথে নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে চাই। দলমত নির্বিশেষে তরুন প্রজন্মের প্রতীক হয়ে এবার পৌরনির্বাচনে বিপুল ভোটে স্বতন্ত্র মেয়র পদে জয়লাভ করবো বলে আমি আশাবাদি।  

মেয়র নির্বাচিত হলে একটি আধুনিক ও পরিকল্পিত পৌরসভা শেরপুর বাসিকে উপহার দিবো। আমি তরুন সমাজের প্রতীক হতে চাই এবং এবার তারুন্যের বিজয় হবে। অবশেষে আমি মোঃ আনোয়ারুল সাদ্দাত সুইট স্বতন্ত্র মেয়র পদে পোরবাসীর দোয়া ও সমর্থন নিয়ে জোর প্রচারণা চালাচ্ছি।
নির্বাচনী শোডাউন ও লিফলেট বিতরনে মেয়র প্রার্থী সুইটের এলাকাবাসী, বন্ধু, ছোট ভাই ও শোভাকাঙ্খীরা উপস্থিত ছিলেন।

Share icon