জামালপুরে মাদারগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির বিশেষ প্রতিনিধি সভা

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 25.10.2020 - 03:26 PM
Share icon
Image

এস.এম হোসাইন আছাদ, জামালপুর॥ বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি জামালপুর জেলা শাখার অন্তর্গত মাদারগঞ্জ উপজেলা ও পৌর শাখার বিশেষ প্রতিনিধি সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার সকালে জামালপুর শহরের সরদারপাড়ায় আরাফাত রহমান কোকো স্মৃতি মিলনায়তনে এ সভার আয়োজন করে মাদারগঞ্জ উপজেলা ও পৌর বিএনপি।

মাদারগঞ্জ উপজেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. আব্দুল মান্নানের সভাপতিত্বে ও মাদারগঞ্জ পৌর বিএনপির সাধারণ সম্পাদক মো. আব্দুল গফুরের সঞ্চালনায় প্রতিনিধি সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীম। প্রধান বক্তার বক্তব্য দেন জামালপুর জেলা বিএনপির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট শাহ্ মো. ওয়ারেছ আলী মামুন।

সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জামালপুর জেলা বিএনপির সিনিয়র সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান বাবুল, সহ-সভাপতি অ্যাডভোকেট মঞ্জুর কাদের বাবুল খান, যুগ্ম-সাধারণ সম্পাদক খন্দকার আহসানুজ্জামান রুমেল ও সাজ্জাদ হোসেন পল্টন প্রমুখ। বক্তব্য রাখেন মাদারগঞ্জ উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ মাসুদ খান ও মাদারগঞ্জ পৌর বিএনপির সহ-সভাপতি খালেদ মাসুদ সোহেল তালুকদার।

বক্তারা- আগামী দিনে দলের স্বার্থে সকলকে ঐক্যবদ্ধভাবে কাজ করার আহ্বান জানান। পরে বিশেষ প্রতিনিধি সভা থেকে প্রধান অতিথি জামালপুর জেলা বিএনপির সভাপতি ফরিদুল কবীর তালুকদার শামীমসহ নেতৃবৃন্দ মাদারগঞ্জ উপজেলা ও পৌর বিএনপির কমিটি বিলুপ্ত ঘোষণা করেন।

Share icon