যতদিন দেহে প্রাণ আছে আমি মানুষের সেবা করে যাবো - হুইপ আতিক

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
রবি, 25.10.2020 - 09:53 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টার : জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মোঃ আতিউর রহমান আতিক এমপি করোনা ভাইরাস মুক্ত হওয়ায় শেরপুরের কামারিয়া, রৌহা, বেতমারি-ঘুঘুরাকান্দি ও ভাতশালাসহ চার ইউনিয়নের নেতৃবৃন্দদের শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২৫ অক্টোবর রবিবার দুপুরে শেরপুর শহরের জি.কে পাইলট উচ্চ বিদ্যালয় অডিটরিয়ামে এ শুকরিয়া আদায় ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

Image

এসময় জেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি এডভোকেট মাজদুল হক মিনু, যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ নাজিমুল হক নাজিম, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল হাসান উৎপল, সংস্কৃতিক বিষয়ক সম্পাদক আনিসুর রহমান, দপ্তর সম্পাদক আব্দুল্লাহ আল-মামুন, কৃষি বিষয়ক সম্পাদক সাইফুল ইসলাম ভুট্টু, সহ-প্রচার সম্পাদক মোঃ বেলায়েত হোসেন বেলাল, সদস্য এমএ হাশেম, হুইপ কন্যা ডাঃ শারমিন রহমান অমি, কামারিয়া ইউপি চেয়ারম্যান আব্দুল বারী চাঁন, রৌহা ইউপি চেয়ারম্যান মোঃ শফিকুল ইসলাম মিজু, বেতমারী-ঘুঘুরাকান্দি ইউপি চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল মজিদ মজু ও ভাতশালা ইউপি চেয়ারম্যান নাজমুন নাহার এবং ৪টি ইউনিয়নের মেম্বারগন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

দোয়া মাহফিলের বক্তব্যে হুইপ আতিক বলেন, মানুষের সেবা করার মাঝেই আমি বেঁচে থাকতে চাই, যতদিন দেহে প্রাণ আছে আমি মানুষের সেবা করে যাবো।

Share icon