নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র বিতরণ করলেন শেরপুরের পাকুরিয়া ইউপি চেয়ারম্যান

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
সোম, 04.01.2021 - 06:12 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর সদর উপজেলার পাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলীর নিজস্ব অর্থায়নে পাকুরিয়া চৈতনখিলা ইউনিয়ন আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে ৪ জানুয়ারি সোমবার সকাল ১১টায় অসহায় ও দুঃস্থ নারী-পুরুষদের মাঝে ৬শত শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেছেন।

পাকুরিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব হায়দার আলীর সভাপতিত্বে ও প্রধান অতিথি শেরপুর জেলা পরিষদের সদস্য মোঃ কফিল উদ্দিন সোমবার সকালে ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডের শীতার্ত অসহায় ও দুঃস্থ নারী-পুরুষের মাঝে এসব শীতবস্ত্র (কম্বল) বিতরণ করেন। 

শীতবস্ত্র বিতরণকালে আলহাজ্ব হায়দার আলী বলেন, পাকুড়িয়া ইউনিয়নের জন্য সরকারি ভাবে বরাদ্দপ্রাপ্ত শীতবস্ত্র অপ্রতুল্য হওয়ায় ইউনিয়নের অসহায় ও দুঃস্থ মানুষের কথা চিন্তা করে নিজস্ব অর্থায়নে শীতবস্ত্র ক্রয় করে বিতরণের উদ্যোগ নিয়েছি। পরবর্তীতে আরো শীতবস্ত্র বিতরণ করবেন বলে তিনি এ প্রতিনিধি কে জানান।

এসময় অন্যান্যদের মাঝে আরও উপস্থিত ছিলেন, আতিউর রহমান আলিম মাদ্রাসার শিক্ষক লাল মিয়া, মৎস্যজীবী লীগ পাকুড়িয়া ইউনিয়ন আহ্বায়ক সোহানুর রহমান শাহিন, যুগ্ম আহ্বায়ক মোঃ আব্দুল কায়ুইম, ওয়ার্ড আওয়ামী লীগ সভাপতি বাবুল, সাধারণ সম্পাদক আব্দুল জলিলসহ দলীয় নেতা-কর্মী ও উপকারভোগী শীতার্ত নারী-পুরুষগন।

 

Share icon