শেরপুর পৌর নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থীর ইশতেহার ঘোষণা

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
শুক্র, 12.02.2021 - 12:11 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ চতুর্থ ধাপে শেরপুর পৌরসভা নির্বাচনে বিএনপি মনোনীত ধানের শীষ প্রতীকের মেয়র প্রার্থী প্রভাষক এ.বি.এম মামুনুর রশীদ পলাশ নির্বাচনী ইশতেহার ঘোষণা করেছেন। বৃহস্পতিবার রাত ৯ টায় নিউমার্কেট শেরপুর জেলা বিএনপির দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে সংবাদ সম্মেলনের মাধ্যমে নির্বাচনী ইশতেহার ঘোষণা করেন।

লিখিত বক্তব্যে ১২টি ইশতেহার ঘোষণা করেন বিএনপিন মনোনীত প্রার্থী মামুনুর রশিদ। ইশতেহারে ড্রেনেজ ব্যবস্থা আধুনিকরণে সর্বাদিক গুরুত্ব প্রদান, বর্জ্য নিষ্কাষণ ও ব্যবস্থাপনা আধুনিকরণ, যানজট নিরশন ও পৌর রাস্তা সংরক্ষণ। এছাড়াও যুব সমাজকে মাদকের ভয়াবহ থাবা থেকে রক্ষা করার জন্য খেলার মাঠের ব্যবস্থা করে ক্রীড়া ও সাহিত্য সাংস্কৃতিক কার্য্ক্রম জোড়দারকরণসহ বিভিন্ন বিষয় স্থান পায়।

ইশতেহারের বিষয়ের মধ্যে আরও রয়েছে- নিম্ন আয়ের পৈারবাসীর গৃহকর সহনীয় ও সরলীকরন, বিরোধ নিষ্পওির বিষয়ে সচ্ছতা, নিরপেক্ষতা ও ন্যায়নীতি নিশ্চিত করনে সর্বাদিক গুরুত্ব প্রদান, যান চলাচলের অযোগ্য পৌরসভার গুরুত্বপূর্ন রাস্তাগুলি লোক দেখানো মেরামত নয়-স্থায়ী নির্মানের ব্যবস্থা গ্রহন, পৌর শ্বশান ও গোরস্থানগুলো সংস্কার করে আধুনিক সুযোগ সুবিদা সম্পন্ন পরিকল্পিত শ্বশান ও গোরস্থান নির্মানের উদ্যোগ গ্রহন, মৃত দেহ বহনের জন্য আলাদা আলাদা যানবাহনের ব্যবস্তা প্রভৃতি।

নির্বাচনে সুষ্ঠ পরিবেশ বজায় থাকলে ধানের শীষ বিজয় লাভ করবে বলে এসময় আশা প্রকাশ করেন বিএনপি প্রার্থী মামুনুর রশিদ।

এ সময় শেরপুর জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহ্বাজ হযরত আলী নির্বাচনে সুষ্ঠ পরিবেশ বজায় রাখার জন্য প্রশাসনের কর্মকর্তাদের বিনীত অনুরোধ জানান। সংবাদ সম্মেলনে শেরপুর জেলা বিএনপি ও অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

 

Share icon