শেরপুরে জেএন্ডএস'র বাস ভবনের সামনে আতংক সৃষ্টির উদ্দেশ্যে দুর্বৃত্তদের ককটেল হামলা

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
শনি, 20.02.2021 - 08:09 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর পৌরসভার ঢাকলহাটীতে স্বনামধন্য শিল্প প্রতিষ্ঠান জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীন (করবাহাদুর পরিবার) এর জেএন্ডএস বাস ভবনের সম্মুখে ১৯ ফেব্রুয়ারি শুক্রবার রাত ৯টার দিকে অজ্ঞাতনামা একদল দুর্বৃত্ত পরপর দুটি ককটেল হামলা চালিয়েছে। এসময় একটি ককটেল বিস্ফোরিত হলেও অপরটি অবিস্ফোরিত অবস্থায় পুলিশ উদ্ধার করেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, শেরপুর পৌরসভার ঢাকলহাটী মহল্লার বাসিন্দা বিশিষ্ট শিল্প উদ্যোক্তা ও জেএন্ডএস গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব জয়নাল আবেদীনের জেএন্ডএস গ্রুপের প্রধান কার্যালয় সংলগ্ন তার বাস ভবনের প্রধান গেইটের সম্মুখ সড়কে শুক্রবার রাত ৯টার দিকে পূর্বপরিকল্পিতভাবে জনমনে আতংক সৃষ্টি করতে অজ্ঞাতনামা একদল দুর্বৃত্ত লাল কসটেপ মোড়ানো পরপর দুটি ককটেল নিক্ষেপ করলে বিকট শব্দে এলাকার মানুষ আতংকিত হয়ে পড়ে।

এসময় একটি ককটেল বিস্ফোরিত হলেও আরেকটি ককটেল অবিস্ফোরিত থাকে। পরে খবর পেয়ে সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আব্দুল্লাহ আল মামুন, উপ-পরিদর্শক (এসআই) মো. হাবিবুর রহমান, এসআই মঞ্জুরুল হক, এসআই সালামত সঙ্গীয় ফোর্সসহ ঘটনাস্থল থেকে বিস্ফোরিত ককটেল ও অবিস্ফোরিত ককটেলের আলামত জব্দ করে থানায় নিয়ে যায়।

ককটেল হামলার ঘটনা দ্রুত ছড়িয়ে পড়লে রাতেই ঢাকলহাটী, দিঘারপাড়, শীতলপুরসহ আশপাশের মানুষ জেএন্ডএস বাস ভবনের সম্মুখে ছুটে যান এবং তীব্র নিন্দা প্রকাশ করেন তারা।

এদিকে জেএন্ডএস বাস ভবন সম্মুখে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের ককটেল হামলার ঘটনায় শনিবার দুপুরে বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, জেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এডভোকেট চন্দন কুমার পাল পিপি, সাংগঠনিক সম্পাদক মো. আনোয়ারুল হাসান উৎপলসহ আওয়ামী লীগ নেতাকর্মীরা জেএন্ডএস বাস ভবনে ছুটে যান এবং হুইপ আতিক এমপি, ককটেল হামলার ঘটনায় তীব্র নিন্দা প্রকাশ করেছেন। সেই সাথে দুর্বৃত্তদের খুঁজে বের করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে নির্দেশনা দেন।

এব্যাপারে জেএন্ডএস গ্রুপের ব্যবস্থাপক মানব সম্পদ ও প্রশাসন মো. খালেদ আহমদ বাদী হয়ে ২০ ফেব্রুয়ারি শনিবার দুপুরে অজ্ঞাতনামা দুর্বৃত্তদের বিরুদ্ধে শেরপুর সদর থানায় একটি মামলা দায়ের করেছেন। এদিকে জেএন্ডএস বাস ভবনে ককটেল হামলার বিষয়টি গোয়েন্দা সংস্থা সহ পুলিশ খতিয়ে দেখছেন বলে জানা যায়।

 

Share icon