জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের পুষ্পস্তবক অর্পণ

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
সোম, 22.02.2021 - 08:52 AM
Share icon
Image

নিউজ ডেস্কঃ আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উপলক্ষে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের উদ্যেগে ভাষা শহীদদের প্রতি পুস্পস্তবক অর্পণ করা হযেছে। রাত ১২টা ১ মিনিটে শহরের চকবাজারস্থ কেন্দ্রীয় শহীদ মিনারে জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের উপদেষ্টা বিশিষ্ট শিল্পপতি সাদুজ্জামান সাদী এর উপস্থিতিতে ভাষা শহিদদের প্রতি পুষ্পস্তবক অর্পণ করা হয়েছে।

এসময় জাতীয় সাংবাদিক সংস্থা শেরপুর জেলা ইউনিটের সভাপতি আসাদুজ্জামান মোরাদ, সহ-সভাপতি মনিরুজ্জামান মনির, সাধারন সম্পাদক জিএইচ হান্নান,সহ-সাধারন সম্পাদক আমিনুল ইসলাম রাজু, সাংগঠনিক সম্পাদক মারুফুর রহমান ফকির,কোষাধ্যক্ষ জাহিদুল খান সৌরভ, সদস্য হামিদুর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

রাতের প্রথম প্রহরে কেন্দ্রীয় শহীদ মিনারে পুষ্পস্তবক অর্পণের মাধ্যমে সূচনা হয় ভাষা শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদনের মাধ্যমে। রাত ১২.০১ মিনিটে প্রথম ফুল দিয়ে শ্রদ্ধা জানান স্থানীয় সাংসদ,পরে জেলা প্রশাসক আনার কলি মাহবুব, পুলিশ সুপার হাসান নাহিদ চৌধুরী, জেলা পরিষদ চেয়ারম্যান হুমায়ুন কবির রুমন , পৌর মেয়র গোলাম কিবরিয়া লিটন ফুল দিয়ে শ্রদ্ধা জানান। এছাড়া পর্যায়ক্রমে জেলা আওয়ামী লীগ সহ রাজনৈতিক, সামাজিক-সাংস্কৃতিক সংগঠন ও বিভিন্ন পেশাজীবী সংগঠন পুষ্পস্তবক অর্পণ করেন।

দিবসটি উপলক্ষে সকালে শিশুদের চিত্রাঙ্কন, বাংলা হাতের লেখা প্রতিযোগিতা, আলোচনা সভা এবং ভাষা শহিদদের স্মরণে দোয়া মাহফিলসহ জেলা রাজনৈতিক ও সামাজিক সংগঠনের পক্ষ থেকে বিভিন্ন কর্মসূচি আয়োজন করা হয়েছে

Share icon