শেরপুর জেলা কারাগারের হাজতির মৃত্যু

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বুধ, 19.05.2021 - 08:00 PM
Share icon
Image

নিজস্ব সংবাদদাতাঃ শেরপুরে শ্রী মনি পাল (৩৮) নামে এক হাজতির মৃত্যু হয়েছে। ১৯ মে বুধবার ভোরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। মৃত হাজতি শেরপুর পৌরসভার গৃদ্দানারায়নপুর মহল্লার মৃত অমূল্য পাল এর ছেলে।

পারিবারিক সূত্রে জানা যায়, গত ১১ মে মঙ্গলবার শহরের চকবাজার এলাকা থেকে শেরপুর ফাঁড়ী পুলিশ হেরোইনসহ শ্রী মনি পালসহ আরো দুজনকে গ্রেফতার করেন। তিনি সম্পুর্ণ সুস্থসবল মানুষ ছিলেন, ব্যক্তিগত কোন রোগে আক্রান্তও ছিলেননা। কিন্তু হঠাৎ আজ ভোরে খবর আসে সে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে মারা গেছেন। কিভাবে মারা গেলেন এটা আমাদের জানা নেই। গ্রেফতারের পর তার উপর কোন ধরনের পুলিশি নির্যাতন করা হয়েছে কিনা সেটি তদন্তের দাবি করছি।

এব্যাপারে শ্রী মনি পালের মৃত্যুর ঘটনা জেলার মোঃ তরিকুল ইসলাম নিশ্চিত করে জানান, কারাগারে থাকা অবস্থায় তিনি হঠাৎ অসুস্থ হয়ে পরলে ১৭ মে আমরা তাকে শেরপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করি।

পরে তার শারিরীক অবস্থা খারাপের দিকে চলে গেলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করেন। আজ ১৯ মে বুধবার ভোরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

Share icon