ইউএনও ফিরোজ আল-মামুনকে শেরপুর ফুটবল এসোসিয়েশনের বিদায়ী শুভেচ্ছা

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান ফকির
বৃহস্পতি, 07.10.2021 - 10:20 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ ফিরোজ আল-মামুনকে জেলা ফুটবল এসোসিয়েশন এর পক্ষ থেকে বিদায়ী শুভেচ্ছা দেওয়া হয়েছে। ৭অক্টোবর বৃহস্পতিবার রাতে শহীদ স্মৃতি স্টেডিয়ামের কনফারেন্স রুমে এ শুভেচ্ছা প্রদান করা হয়। 

শুভেচ্ছা প্রদান কালে শেরপুর জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মোঃ নাজিমুল হক নাজিক,জেলা ফুটবল এসোসিয়েশন এর সভাপতি মানিক দত্ত, সাধারণ সম্পাদক হাকিম বাবুল, সহ-সভাপতি মো. খোরশেদ আলম, সৈয়দ রবিউল করীম মনি, কোষাধ্যক্ষ জিন্নাত আলী, রেফারী এসোসিয়েশন এর সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, উপজেলা ক্রীড়া সংস্থার অতিরিক্ত সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন, যুগ্ন সাধারণ সম্পাদক গোলাম শাহরিয়ার রবিন, সদস্য মোতাহারুল শরাফ শিপন, মনির হোসেন,শরিফুন নাহার শম্পা প্রমুখ উপস্থিত ছিলেন।   

জানা যায়, শেরপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোহাম্মদ ফিরোজ আল-মামুন শেরপুর থেকে নূতন কর্মস্থল গাজীপুর সিটি কর্পোরেশন এর আঞ্চলিক কর্মকর্তা হিসেবে আগামী রোববার উপজেলা ক্রীড়া সংস্থার ফুটবল ফাইনাল খেলা উপভোগ করে যোগদান করবেন।

প্রসঙ্গত, গত ২০১৮ সালের ০৮ অক্টোবর শেরপুর সদর উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে মোহাম্মদ ফিরোজ আল-মামুন যোগদান করেন। তিনি শেরপুরে ইউএনও হিসেবে অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে দায়িত্ব পালনে অনেক সুনাম অর্জন করেন। সম্প্রতি তিনি গাজীপুর সিটি কর্পোরেশনে
আঞ্চলিক নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি হয়েছেন। 

সম্মাননা স্মারক প্রদানকালে উপস্থিত ফুটবল  এসোসিয়েশন এর নেতৃবৃন্দরা বলেন,  ইউএনওর কার্যকালে ইউএনও ফিরোজ আল-মামুন যেভাবে শেরপুরে সাধারণ মানুষের সঙ্গে মিশেছেন ও করোনা মোকাবিলায় সচেষ্ট থেকেছেন তার জন্য শেরপুরবাসী তাকে সারা জীবন স্মরণ করবেন।

Share icon