আমার বিরুদ্ধে মিথ্যা সংবাদ প্রকাশ করা হয়েছে !! শেরপুরে সংবাদ সম্মেলনে অজয় চক্রবর্তীর জয়

সম্পাদক-প্রকাশকঃ মারুফুর রহমান মারুফ
বৃহস্পতি, 02.12.2021 - 07:56 PM
Share icon
Image

স্টাফ রিপোর্টারঃ শেরপুর জেলা স্বেচ্ছাসেবক লীগ'র কমিটি গঠনকে কেন্দ্র করে আমাকে রাজনৈতিকভাবে হেয় প্রতিপন্ন করার লক্ষ্যেই ষড়যন্ত্রমূলকভাবে আমার বিরুদ্ধে মিথ্যা ও ভিত্তিহীন খবর প্রকাশ করা হয়েছে। আমি কখনই মাদক সেবন বা বিক্রির সাথে জড়িত ছিলামনা। ২ ডিসেম্বর বৃহস্পতিবার শেরপুর প্রেসক্লাবে এক সংবাদ সম্মেলনে একথা বলেন, শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি অজয় চক্রবর্তী জয়।

এসময় এক লিখিত বক্তব্যে তিনি আরও বলেন, আপনারা সমাজের দর্পন, জাতীর বিবেক। গত ১ ডিসেম্বর বৃহস্পতিবার জাতীয় দৈনিক ঢাকা টাইমস পত্রিকাসহ বিভিন্ন প্রিন্ট ও অনলাইন পত্রিকায় একটি সংবাদ প্রকাশিত হয়। যেখানে আমাকে মাদক সেবনকারী ও বিক্রেতা বলা হয়েছে। যা মিথ্যা, ভিত্তিহীন, বানোয়াট ও উদ্দেশ্যে প্রণোদিত।  

প্রিয় কলম সৈনিক ভাইয়েরা আমি অজয় চক্রবর্তী জয় বিগত ১৯৯৬/৯৭ সালে কলেজ ছাত্র সংসদের নির্বাচন ধর্ম সম্পাদক পদে জয়ী হয়ে আওয়ামীলীগ রাজনীতিতে সক্রিয় হয়। পরবর্তীতে ছাত্রলীগের ভারপ্রাপ্ত সভাপতি হিসেবে দায়ীত্ব পালন করি। এরপর ধারাবাহিকতায় জেলার সর্বোচ্চ ব্যবসায়ী সংগঠন চেম্বার অব কমার্সের ৪ বারের পরিচালকের দায়ীত্ব পালন করি। এছাড়াও দীর্ঘদিন থেকে জেলা পরিবেশক সমিতির সভাপতি, শহর পূজা উদযাপন কমিটির বর্তমান সভাপতি, জেলা ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্য, রোটারি ক্লাবের সাবেক সাধারন সম্পাদক, জেলা ব্যাডমিন্টন উপ কমিটির সাধারন সম্পাদকের দায়ীত্ব পালন করছি।

কিন্তু আমি আওয়ামীলীগ তথা দলের একজন সক্রিয় কর্মী থাকা স্বত্তেও আমার বিরুদ্ধে যে খবর করা হয়েছে তা সম্পুর্ন মিথা ও বানোয়াট। আপনারা জানেন বর্তমানে মাদকের ভয়াবহ ছোবল গ্রাস করছে উঠতি বয়সী তরুন ও যুবকদের। আমি এবং আমার দল সবসময় মাদকের বিরুদ্ধে। ব্যক্তিগত ভাবে আমি নিজেও মাদকের বিরুদ্ধে অতীতে বিভিন্ন সভা সমাবেশ করেছি। এসব কিছুর পরেও আমার বিরুদ্ধে ঢাকা টাইমসহ কয়েকটি অনলাইন ও প্রিন্ট পত্রিকায় যে খবর প্রকাশিত হয়েছে তা নিতান্তই দুঃখজনক।

আমি এই খবরের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। আপনারা কলম যোদ্ধা, আপনারা জাতীর বিবেক। আপনারা উপরোক্ত সব বিষয়ের সত্য উদঘাটন করে তা জাতীর কাছে তুলে ধরবেন।  পাশাপাশি প্রকাশিত খবরের বিরুদ্ধে আমি আইনি প্রক্রিয়ায় যাবো।

এসময় অন্যান্যদের মধ্যে শেরপুর জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সেচ্ছাসেবকলীগ নেতা আরিফুল ইসলাম অপু, ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মনিরুল ইসলাম মনি, সেচ্ছাসেবক নেতা তারিফ তৌফিকুর রহমান, শ্রীবরদী উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মেরাজউদ্দিন চৌধুরি, সেচ্ছাসেবক নেতা আরাফাত হোসেন সনেট, আরিফুল ইসলাম আরিফ, রবিউল ইসলাম রতন, তনয় ঘোষ, মাহমুদুল হাসান সুজন প্রমুখ উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে শেরপুর জেলার প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Share icon