শ্রীবরদীর বুদ্ধি প্রতিবন্ধী তরুনী ধর্ষন মামলার পলাতক আসামী গাজীপুর থেকে গ্রেফতার

শ্রীবরদী প্রতিনিধি
মঙ্গল, 11.01.2022 - 02:11 PM
Share icon
Image

শেরপুর জেলার শ্রীবরর্দী উপজেলার ১৩ বছর বয়সী এক বুদ্ধি প্রতিবন্ধী তরুনীকে অপহরণ করে জোরপূর্বক ধর্ষণ মামলার প্রধান আসামীকে গাজীপুর জেলার গাছা থানার দৌলতপুর নতুন বাজার এলাকা থেকে গ্রেফতার করেছে র‌্যাব-১৪। গ্রেফতারকৃত আসামীর নাম মোঃ শ্যামল মিয়া (২৮)। সে শ্রীবরদী উপজেলার কুড়িকাহনিয়া ইউনিয়নের আলেক মিয়ার ছেলে।

র‌্যাব সূত্রে যানা যায়, ধর্ষক মোঃ শ্যামল মিয়া (২৮) দীর্ঘদিন যাবৎ তরুনিটির স্কুলে যাওয়া আসার পথে বিভিন্নভাবে উত্যক্ত ও কুপ্রস্তাব দিয়ে আসছিল। এ ব্যাপারে আসামীকে ভিকটিমের অভিভাবক সতর্ক করলে সে উল্টা ক্ষিপ্ত হয়ে উঠে। গত ২৮ সেপ্টেম্বর ২০২১ তারিখে অনুমানিক সন্ধ্যা ০৬টা শ্রীবরদী থানার নয়াপাড়া এলাকা থেকে মেয়েটিকে অপহরণ করে তার সহযোগীদের সহযোগিতায় জোরপূর্বক ধর্ষণ করে। পরে ৩০ সেপ্টেম্বর ২০২১ তাদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইন-২০০০ (সংশোধনী) ২০০৩ এর ৭/৯(১)/৩০ ধারায় মামলা দায়ের হয়। তার অংশ হিসেবে র‌্যাব-১৪, সিপিসি-১, জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান এর নেতৃত্বে এবং অতিঃ পুলিশ সুপার মৃনাল কান্তি সাহার উপস্থিতিতে র‌্যাবের একটি দল গাজীপুর জেলার গাছা থানার দৌলতপুর নতুন বাজার এলাকায় অভিযান পরিচালনা করে শ্যামল মিয়াকে গ্রেফতার করা হয়।

ঘটনার ব্যাপারে জামালপুর ক্যাম্পের কোম্পানী কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান বলেন, র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে সমাজের বিভিন্ন অপরাধ এর উৎস উৎঘাটন, অপরাধীদের গ্রেফতারসহ আইন-শৃঙ্খলার সামগ্রিক উন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছে। উল্লেখিত মামলার সত্যতা যাচাই পূর্বক আটকধৃত আসামীকে শেরপুর জেলার শ্রীবরর্দী থানায় হস্তান্তর করা হয়েছে। আমরা এই ধরনের অভিযান নিয়মিত পরিচালনা করবো।

Share icon