দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে শেরপুরে বিএনপি’র লিফলেট বিতরণ

স্টাফ রিপোর্টার
শনি, 12.03.2022 - 07:31 PM
Share icon
Image

দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুরে লিফলেট বিতরণ কর্মসূচি পালন করেছে জেলা বিএনপি। ১২ মার্চ শনিবার দুপুরে জেলা বিএনপির সাধারন সম্পাদক আলহাজ্ব হযরত আলীর নেতৃত্বে জেলা ব্যাপী এ কর্মসূচি পালিত হয়। এ সময় জেলা শহরের বিভিন্ন মার্কেটের অলিগলি সহ জেলার ৫২ টি ইউনিয়নে স্লোগান দেওয়ার পাশাপাশি জনসাধারণের মধ্যে লিফলেট বিতরণ করা হয়।

 

Image

 

কর্মসূচিতে জেলা বিএনপির সাধারণ সম্পাদক হযরত আলী বলেন, দুর্নীতিতে দেশটা শেষ হয়ে যাচ্ছে।তাদের কাছে এদেশ জিম্মি হয়ে গেছে। তাই আমাদের এখনই তাদের বিরুদ্ধে রুখে দাঁড়াতে হবে। নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের দাম বৃদ্ধি পাওয়ায় এদেশের মানুষ কত যে কষ্টে আছে তা নিয়ে তাদের কোনো মাথাব্যথা নেই।

 

Image

 

তিনি আরও বলেন, এ সরকার এমন কোনো পণ্য নেই যে পণ্যের দাম বাড়েনি। যে পেঁয়াজের দাম থাকার কথা ১৫ টাকা তা হয়েছে ৭০ টাকা, যে আলুর দাম থাকার কথা ৬ টাকা তা হয়েছে ১৫ টাকা। বিদ্যুৎ, গ্যাস, রড, সিমেন্ট সবকিছুর দাম বৃদ্ধি করে এ সরকার দেশে নৈরাজ্য সৃষ্টি করছে। যেকোনো অন্যায়ের বিরুদ্ধে বিএনপির সব অঙ্গসংগঠন পূর্বেও সাধারণ মানুষের পাশে ছিল, ভবিষ্যতেও থাকবে।

 

Image

 

উল্ল্যেখ্য, জেলা শহর থেকে শুরু করে জেলার বিভিন্ন উপজেলার নেতৃবৃন্দদের আলাদা আলাদা দ্বায়িত্ব দিয়ে জেলার ৫২টি ইউনিয়নে এই কর্মসূচি পালন করা হয়।

Share icon