ছনকন্দা বটতলা বাজার ইয়ংস্টার ক্লাবের উদ্যোগে ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল অনুষ্ঠিত

শ্রীবরদী প্রতিনিধি
বৃহস্পতি, 17.03.2022 - 10:34 PM
Share icon
Image

শ্রীবরদী উপজেলার তাতিহাটি ইউনিয়নের “ছনকন্দা বটতলা বাজার ইয়ংস্টার ক্লাব”র উদ্যোগে শর্টপিচ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা ও পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। ১৭ মার্চ বৃহস্পতিবার খেলায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য প্রদান করেন শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান এডিএম শহিদুল ইসলাম এবং উদ্ভোধক হিসেবে উপস্থিত ছিলেন শ্রীবরদী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) নিলুফা আক্তার।

 

Image

 

তাতিহাটি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এডভোকেট মো. আব্দুর রউফ মিয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীবরদী পৌরসভার মেয়র মোহাম্মদ আলী লাল। এছাড়াও শ্রীবরদী উপজেলার বিভিন্ন ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গসহ সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

 

Image

 

প্রধান অতিথির বক্তব্যে শহিদুল ইসলাম বলেন, নবনির্বাচিত ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান একজন বিচক্ষন ও ক্রিড়ামোদী ব্যক্তি। তার সময়কালে তাতিহাটি ইউনিয়ন খেলাধুলায় এগিয়ে যাবে এটা আমার বিশ্বাস। তরুনদের খেলাধুলায় আগ্রহি হতে উপজেলা প্রশাসনের পক্ষ থেকে সকল সহযোগীতা প্রদানেরও আশ্বাস প্রদান করেন তিনি। এছাড়াও খেলায় অংশগ্রনকারী সকল খেলোয়ারদের তিনি ধন্যবাদ জ্ঞাপন করেন।

Share icon