জাকের পার্টি যে জোটে থাকে তারাই ক্ষমতায় আসে - মোস্তফা আমির ফয়সল

স্টাফ রিপোর্টার
শনি, 19.03.2022 - 01:37 PM
Share icon
Image

জাকের পার্টি যে জোটে থাকে সেই জোটই ক্ষমতায় আসে, বললেন জাকের পার্টির চেয়ারম্যান মোস্তফা আমির ফয়সল মুজাদ্দেদী। ১৮ মার্চ শুক্রবার রাত ১০ টা লাইলাতুল বরাত উপলক্ষ্যে পাকুরিয়া দরবার শরীফে জাকের পার্টির মহা ইসলামি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য প্রদান করেন দলের ভারপ্রাপ্ত মহাসচিব শামীম হায়দার।

প্রধান অতিথির বক্তব্যে মোস্তফা আমির ফয়সল বলেন, আমরা চাইলে ক্ষমতা কেড়ে নিতে পারি, চাইলে হরতাল দিয়ে ঢাকা অচল করতে পারি; কিন্তু আমরা এটা চাইনা। দেশের মানুষের উদ্দ্যেশ্যে বলেন, জাকের পার্টি যে জোটে থাকে সেই দল ক্ষমতায় থাকে এবং আগামী ২ বছরের মধ্যে জাকের পার্টি ক্ষমতায় আসবে বলেও হুশিয়ারি দেন তিনি। এছাড়াও বিশ্ব রাজনীতির অংশ হিসেবে বিভিন্ন দেশের যুদ্ধ পরিস্থিতির জন্য আমাদের দেশেও অর্থনৈতিক সংকট তৈরি হবে, তার মোকাবেলায় আগামী তিন বছরের জন্য খাদ্য, ঔষধ ও বস্ত্র মজুদ রাখার জন্য সরকারকে আহ্বান জানান।

Image

নতুন নির্বাচন কমিশনকে সাধুবাদ জানিয়ে বলেন আপনারা দ্রুত সময়ের মধ্যে শতভাগ ই-ভোটিং নিশ্চিত করুন। সত্যের দল হিসেবে আগামী নির্বাচনের জন্য দেশের মানুষকে জাকের পার্টির ছায়াতলে আসার আহ্বান জানান তিনি। এবং উপস্থিত সকল জাকের পার্টির নেতাকর্মীদের জাতীয় ইস্যুতে প্রয়োজনীয় সময়ে ডাক দেয়া মাত্রই আগুনে ঝাপ দেয়ার জন্য আঙ্গিকার করান তিনি।

সম্মেলনে দেশের বিভিন্ন প্রান্ত থেকে আসা ভক্ত ও নেতাকর্মীসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

Share icon