শেরপুরের ছেলে মেহেদী এখন ক্যারিয়ার জগতে

অনলাইন ডেস্ক
শুক্র, 22.04.2022 - 09:11 PM
Share icon
Image

পবিত্র ঈদ- উল ফিতর উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে সিনেম্যাটিক ড্রামা দ্যা পারফিউম কিলার। এম.আই.মনির এর পরিচালনায় এই সিনেম্যাটিক ড্রামায় প্রধান চরিত্রে অভিনয় করেছেন শেরপুরের ছেলে মেহেদী হাসান। এছাড়া অভিনয় করেছেন স্বাগতা, সোহেল খান,মঞ্জুর হুমায়ুন, আতিকা, কাঞ্চন, শাকিল, সাইফুল এবং আরো অনেকে। চিত্রগ্রহণে ছিলেন শরীফ রানা।

সম্প্রতি সিনেম্যাটিক ড্রামাটির পোষ্টার সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রকাশ করেছে প্রযোজনা প্রতিষ্ঠান দ্যা কিং ফিল্ম। এই সিনেম্যাটিক ড্রামার পোস্ট পোডাকশনের কাজ ইতোমধ্যেই শেষ হয়েছে। পবিত্র ঈদ-উল ফিতরে দেশের একটি জনপ্রিয় বেসরকারি টিভি চ্যানেলে দেখানো হবে এ্যাকশান ধাচের সিনেম্যাটিক ড্রামা দ্যা পারফিউম কিলার’। নায়ক চরিত্রে অভিনয় করা শেরপুর সদরের নলবাইদ গ্রামের ছেলে মেহেদী হাসান এর আগে গুড বাই ,মাই লাভ’ নামে একটি সিনেমায় নায়ক চরিত্রে চুত্তিবদ্ধ হয়ে মহরত অনুষ্ঠান করেন, অনির্বায ̈ কারণে সিনেমাটি করা হয়নি তার। মঞ্চ নাটকে কাজের পাশাপাশি বিভিন্ন টেলিভিশনে কাজ করে যাচ্ছেন।

এই তরুণ অভিনেতা শেরপুর সরকারি কলেজ থেকে বিজ্ঞান বিভাগে উচ্চ মাধ্যমিক শেষ করে চট্টগ্রামের ইন্টারন্যাশনাল ইসলামিক ইউনিভারসিটি থেকে মার্কেটিং এ ,বিবিএ, এমবিএ শেষ করেছেন। অভিনয়ের পাশাপশি কাজ করছেন দেশের অন্যতম গ্রুপ অব কোম্পানী বেঙ্গল গ্রুপ অব ইন্ডাস্ট্রিজতেএ।

মেহেদী হাসান বলেন, ছোটবেলা থেকে অভিনয়ের প্রতি ভালোবাসা ছিল, অনুপ্রাণিত হয়েছিলাম প্রয়াত নায়ক মান্নার আম্মাজান সিনেমা দেখে। সেই ভালোবাসার জায়গা থেকে অভিনয়ে আসা। দ্যা পারফিউম কিলার আমার অভিনয় জীবনের সেরা একটি কাজ। এটি সিনেম্যাটিক ড্রামা হিসেবেই মুক্তি পাচ্ছে, তবে নাটকের মতো হলেও এটি ভালোবাসার কাহিনী মিশ্রিত একশান ধাচের।‘দ্যা পারফিউম কিলার সমাজ ও রাষ্ট্রকে বতর্মানের সময়ের প্রেম ভালোবাসার সঠিক নির্দেশার ম্যাসেজ দিবে। এই সবার দেখা উচিৎ। তিনি আরও বলেন, আগামী দিনেও এ-ধরণের নাটকে অভিনয় করতে চাই যে ̧গুলো সমাজ পরিবর্তন ও সামাজে ইতিবাচক বার্তা দিবে। আমি অভিনয়ের মাধ্যমে সমাজের সমস্যা গুলো পর্দায় দেখাতে চাই। আমি চাই চিরসবুজ বাংলাদেশ, যেখানে জয় হবে মানুষের, জয় হবে মনুষত্বের।

Share icon