শেরপুরে জেলা বিএনপির বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার
শনি, 14.05.2022 - 11:40 PM
Share icon
Image

কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে শেরপুর জেলা বিএনপির আয়োজনে বিক্ষোভ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। ১৪ মে শনিবার সকাল ১১ জেলা শহরের প্রাণকেন্দ্র নিউমার্কেট মোড়ে বিএনপির জেলা কার্যালয়ে বিক্ষোভ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা মণ্ডলীর সদস্য আলহাজ্ব মো. জহিরুল হক শাহাজাদা মিয়া।

শেরপুর জেলা বিএনপির সভাপতি মো. মাহমুদুল হক রুবেলের সভাপতিত্বে অনুষ্ঠান সঞ্চালনা করেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক আলহাজ্ব হযরত আলী।প্রধান অতিথির বক্তব্যে জহিরুল হক শাহাজাদা মিয়া বলেন, জিয়াউর রহমান দেশে প্রথম গার্মেন্টস স্মৃষ্টি করেছে এবং প্রথম রেমিটেন্স এনেছেন। সেই গার্মেন্টস ও রেমিটেন্স এর আয় আওয়ামীলীগ সরকার বর্তমানে গিলতেছে। এই সরকারের প্রধান ঘুম থেকে উঠে মিথ্যে দিয়ে শুরু করে এবং রাতে মিথ্যে কথা বলে ঘুমাতে যায়। 

সমাবেশে অন্যান্যের মধ্যে জেলা বিএনপি’র সহ সভাপতি এডভোকেট সিরাজুল ইসলাম, হাতেম আলী, বিএনপি নেতা আমীর আলী, ফজলুল কাদের লাভলু, শহিদুল ইসলাম ভিপি, জেলা যুবদলের সভাপতি শফিকুল ইসলাম মাসুদ, শহর বিএনপি’র সভাপতি মামুনুর রশিদ পলাশ, সাধারণ সম্পাদক আবু রায়হান রুপনসহ জেলা বিএনপি ও অঙ্গদলের বিভিন্ন স্তরের নেতা-কর্মী বক্তব্য রাখেন। এসময় শহরের বিভিন্ন ওয়ার্ড থেকে নেতা-কর্মীরা বিক্ষোভ মিছিল সহকারে এসে উপস্থিত হয়।

Share icon